Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

এক বান্ধবীর সঙ্গে ছুটি কাটাতে গিয়ে অন্তঃসত্ত্বা অন্য আর এক বান্ধবীর হাতে পাকড়াও যুবক

ডেটিং অ্যাপে আলাপ হওয়া জ্যাসনই যেন তাঁর স্বপ্নের পুরুষ। যার জন্য এত দিন ধরে তিনি অপেক্ষা করছিলেন। কিন্তু নাহ! বাস্তবটা অন্য রকম।

image of Medelyn Jaye

বছর ২২-এর মেডেলিন জায়ে অনলাইন ডেটিং অ্যাপে আলাপ হওয়া এক সঙ্গীকে নিয়ে দু-তিন দিনের জন্য ঘুরতে গিয়েছিলেন। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২১:৫২
Share: Save:

যেখানে বাঘের ভয় সেখানে সন্ধে হয়। ঘটনাটা অনেকটা তেমনই। অনলাইন ডেটিং অ্যাপে আলাপ হওয়া এক সঙ্গীকে নিয়ে দু-তিন দিনের জন্য ঘুরতে গিয়েছিলেন এক তরুণ। সেখানে গিয়েই ‘বাঘ’-এর মুখে পড়তে হল তাঁকে। সেই বাঘ আর কেউ নন। তাঁরই আরেক বান্ধবী, ওই তরুণের সঙ্গে মেলামেশার পর যিনি অন্তঃসত্ত্বা।

বছর ২২-এর মেডেলিন জায়ে ভেবেছিলেন, এত দিন পর বোধ হয় তাঁর অপেক্ষার অবসান হল। ডেটিং অ্যাপে আলাপ হওয়া জ্যাসনই যেন তাঁর স্বপ্নের পুরুষ। যার জন্য এত দিন ধরে তিনি অপেক্ষা করছিলেন। কিন্তু নাহ! বাস্তবটা অন্যরকম। মেডেলিন বলেন, “এর আগে কোনও দিন আমি এই ধরনের অ্যাপে যোগ দিইনি। আমাদের প্রথম দেখা হওয়ার দিনও আমরা ভাবিনি আমরা এত ক্ষণ সময় কাটাব। কিন্তু কখন যে সময় বয়ে গেল বুঝে উঠতে পারছিলাম না। প্রথম দেখাতেই আমরা ভবিষ্যৎ নিয়েও নানা রকম পরিকল্পনা করতে শুরু করেছিলাম। আমাদের পছন্দ-অপন্দগুলোও এক রকম ছিল।”

তাদের সম্পর্ক এত অল্প সময়ে এত গভীরে পৌঁছে গিয়েছিল যে, এক মুহূর্তের জন্য মেডেলিনের মনে কোনও সন্দেহের উদ্রেক হয়নি। মাস তিনেক এই ভাবে কাটার পর মেডেলিন এবং তার সঙ্গী জ্যাসন ঠিক করেন এক সপ্তাহের জন্য তারা স্পেনে ঘুরতে যাবেন। কিন্তু মধুরেণ সমাপয়েত হল না। স্পেনের ‘ইস্ট মিডল্যান্ড বিমানবন্দর’এ পা রাখা মাত্রই অন্তঃসত্ত্বা এক তরুণীকে এগিয়ে আসতে দেখেন মেডেলিন। সঙ্গে তার দুই অভিভাবক। মেডেলিন বলেন, “এই ঘটনায় আমি স্তম্ভিত। ওদের দেখে আমার সারা দেহ কাঁপছিল। অন্তঃসত্ত্বা ওই তরুণী জ্যাসনের সন্তানের মা হতে চলেছে।”

এখানেই শেষ নয়, মেডিলিন পরে জানতে পারেন তাঁর মতো এমন অনেকেই জ্যাসনের প্রেমের ফাঁদে পা দিয়েছেন। এর আগেও জ্যাসনের জন্য গর্ভবতী হয়ে পড়েছিলেন বহু মহিলা। তার আসল নাম জ্যাসন হলেও পদবি আলাদা। সমাজমাধ্যমে আসল নামের কোনও অস্তিত্বই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Relationship Cheating Partner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE