Advertisement
০২ মে ২০২৪
Soham Chakraborty

চকোলেটের মোড়ক খুলতেই সোহম চক্রবর্তীর চোখে পড়ল আস্ত পোকা! সংস্থার উপর ক্ষুব্ধ অভিনেতা

ক্যাডবেরির প্যাকেট খুলতেই চমকে গেলেন অভিনেতা সোহম চক্রবর্তী। চকোলেটে দেখতে পেলেন ঘুরে বেড়াচ্ছে কৃমি! সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অভিনেতা।

Actor Soham Chakraborty found live worm in  Cadbury\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s chocolate

চকোলেটে কেনার আগে সতর্ক হোন, বার্তা সোহমের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৫:৫৬
Share: Save:

চকোলেটের বারের গায়ে ঘুরে বেড়াচ্ছে পোকা! ক্যাডবেরির প্যাকেট খুলতেই চমকে গেলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

বুধবার সকালে এক্সে (সাবেক টুইটার) একটি পোস্ট করে নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোহম। অভিনেতা লেখেন, ‘‘ক্যাডবেরির চকোলেটে পোকা দেখতে পাব, এমনটা কখনওই আশা করিনি। এমন ঘটনায় আমিই খুবই হতাশ ও বিরক্ত হয়েছি। আপনি যদি প্রিয়জন কিংবা বাড়ির বাচ্চাদের ক্যাডবেরির চকোলেট দেওয়ার পরিকল্পনা করেন, তা হলে কিন্তু সাবধান! আমরা ক্যাডবেরির চকোলেটে কৃমি দেখতে পেয়েছি।’’

সোহম পোস্টে ক্যাডবেরির ছবিও ভাগ করেছেন। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, বারের গায়ে লেগে রয়েছে কৃমির মতো ছোট পোকা। তবে এই প্রথম নয়, কয়েক দিনে আগেই এ রকম আরও একটি খবর নজর কেড়েছিল সমাজমাধ্যমে। ৯ ফেব্রুয়ারি ছিল চকোলেট ডে। ওই দিন হায়দরাবাদের অমিরপেত মেট্রো স্টেশন এলাকার একটি দোকান থেকে প্রেমিকার জন্য একটি ‘রোস্টেড আমন্ড’ চকোলেট কিনেছিলেন এক যুবক। চকোলেট হাতে পাওয়া মাত্রই উচ্ছ্বসিত হয়ে সেই প্যাকেট খুলতে গিয়েই শিউরে ওঠেন প্রেমিকা। ভিডিয়োতে দেখা যায়, চকোলেটের গায়ে ঘুরে বেড়াচ্ছে পোকা। মুহূর্তের মধ্যে প্রেমের আনন্দ বদলে যায় ঘিনঘিনে অভিজ্ঞতায়। যদিও পোস্টে সেই যুবক কোনও সংস্থার নাম সরাসরি উল্লেখ করেননি। যদিও তিনি হ্যাশট্যাগে লিখেছিলেন ডেয়ারি মিল্ক, এই চকোলেটটিও আদতে ক্যাডবেরি সংস্থার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE