Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Bizarre Desire

সঙ্গম-সফরে বেরোচ্ছেন পর্নতারকা, প্রতি রাজ্যে গিয়ে এক জন করে সঙ্গী বেছে নেবেন

ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসের স্টেলা বেরের দাবি, তিনি নাকি প্রতি দিন নিয়ম করে সঙ্গম করেন। পর্ন ছবির পরিচিত মুখ স্টেলা। সম্প্রতি সমাজমাধ্যমে এসে বড় ঘোষণা করেন তিনি।

Adult Film star

সম্প্রতি সমাজমাধ্যমে এসে স্টেলা বড় ঘোষণা করেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৬:১২
Share: Save:

আমেরিকার প্রতিটা রাজ্যে গিয়ে এক জনের সঙ্গে মিলনের ইচ্ছা প্রকাশ করলেন ‘বড়দের ছবির’ নায়িকা। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের স্টেলা বেরের দাবি, তিনি প্রতি দিন নিয়ম করে সঙ্গম করেন। পর্ন ছবির পরিচিত মুখ স্টেলা। বড়দের ছবিতে কাজ করে ইতিমধ্যেই অনেক অর্থ উপার্জন করেছেন পর্নতারকা। দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে এখন স্টেলার নাম। প্রতি মাসে তিনি এখন প্রায় ২,০০,০০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৬৩ লক্ষ টাকা) উপার্জন করছেন। টিকটকে তাঁর অনুরাগীর সংখ্যাও দিন দিন বাড়ছে।

সম্প্রতি সমাজমাধ্যমে এসে স্টেলা বড় ঘোষণা করেন। স্টেলা বলেন, ‘‘কর্মজীবনে এই সাফল্য পেয়ে আমি খুবই খুশি, পুরোটাই আমার অনুরাগীদের জন্যই হয়েছে। অনুরাগীরা প্রতি পদক্ষেপে আমাকে সাহায্য করেন। সঙ্গমের নতুন নতুন কায়দাও আমি শিখি তাদের থেকেই। আমি তাদের কাছে খুব কৃতজ্ঞ। তাই অনুরাগীদের জন্য আমিও কিছু করতে চাই। আমেরিকার ৫০টি প্রদেশে গিয়ে এক জনের সঙ্গে সঙ্গম করব বলে স্থির করি।’’

স্টেলা তাঁর অনুরাগীদের কাছে আমেরিকায় ঘুরে ঘুরে যৌন সফর শুরু করার প্রতিশ্রুতি দিয়েছেন। আমেরিকার সব প্রদেশে গিয়ে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন স্টেলা। আর তাঁদের মধ্যে যাঁকে মনে ধরবে, তিনিই পাবেন ‘উপহার’! স্টেলার সঙ্গে এক রাত কাটানোর সুযোগ।

Adult Film star

স্টেলা তাঁর অনুরাগীদের আমেরিকায় ঘুরে ঘুরে যৌন সফর শুরু করার প্রতিশ্রুতি দিয়েছেন। ছবি: সংগৃহীত।

কোন অনুরাগীদের সঙ্গে সঙ্গম করবেন, কী করে ঠিক করবেন? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে স্টেলা বলেন, ‘‘অনুরাগীদের সঙ্গে কথা বলব আমি। যার স্বভাব আমারই মতো হবে, যার নতুন নতুন লোকের সঙ্গে সঙ্গম করতে ভাল লাগে, যে যৌনমিলনের সময় রোমাঞ্চ পছন্দ করবে, তাকেই বেছে নেব। সে আদৌ কেমন দেখতে তাতে আমার কিছুই যায়-আসে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE