Advertisement
০২ মে ২০২৪
Jio World Plaza Launch Event

কারও ছকভাঙা গাউন, কারও সাহসী ব্লাউজ়! অম্বানীদের অনুষ্ঠানে বলি-নায়িকাদের তাক লাগানো সাজ

জিয়ো ওয়ার্ল্ড প্লাজ়ার উদ্বোধনী অনুষ্ঠানে বলি অভিনেত্রীদের সাজপোশাক বেশ নজর কেড়েছে অনুরাগীদের। প্রিয়ঙ্কা চোপড়া থেকে সারা আলি খান, করিনা কপূর থেকে জাহ্নবী কপূর— মোহময়ী সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সকলেই।

Alia Bhatt to Deepika Padukone, bolly actresses who make low-key appearances at Jio World Plaza launch event.

করিনা, দীপিকা না কি আলিয়া— কে কাকে টেক্কা দিলেন সাজে? ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১২:৪০
Share: Save:

৩১ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠিত জিয়ো ওয়ার্ল্ড প্লাজ়ার উদ্বোধনী অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। শাহরুখ খান থেকে রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভট্ট— অম্বানীদের এই পার্টিতে হাজির ছিলেন বলিপাড়ার প্রথম সারির প্রায় সব অভিনেতা-অভিনেত্রীই। ওই দিন বলি-অভিনেত্রীদের সাজপোশাক বেশ নজর কেড়েছে অনুরাগীদের। কারও পরনে শাড়ি, কারও পরনে কর্ড সেট, কেউ পরেছেন গাউন, কেউ আবার স্কার্ট-টপ। প্রিয়ঙ্কা চোপড়া থেকে সারা আলি খান, করিনা কপূর থেকে জাহ্নবী কপূর— মোহময়ী সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সকলেই।

অম্বানীদের পার্টিতে নজর কেড়েছে দীপিকার সাজ। লুই ভিতোঁর ধূসর রঙের অফ শোল্ডার ড্রেস পরেছিলেন নায়িকা। সঙ্গে কালো বুট। গলায় সরু নেকপিস, কানে হিরের দুল, আঙুলে হিরের আংটি। মেসি বান, স্মোকি আই লুক— নায়িকার সাজ ছিল নজরকাড়া।

অনুষ্ঠানে করিনা হাজির ছিলেন একেবারে জমকালো সাজে। সোনালি-রুপোলি চুমকির কারুকাজ করা কো-অর্ড সেট পরেছিলেন অভিনেত্রী। খোলা চুল, হালকা মেকআপেই সেরেছিলেন সাজ। নায়িকার সাজগোজ বেশ মনে ধরেছে অনুরাগীদের।

আলিয়ার পরনে ছিল কালো অফ শোল্ডার গাউন। এলোমেলো চুল, ন্যুড মেকআপেই ‘উষ্ণ’ রূপে ক্যামেররাবন্দি হয়েছেন আলিয়া। কখনওই খুব বেশি সাজগোজ পছন্দ করেন না তিনি। হালকা সাজেই বহু পুরুষের হৃদয়ে দোলাচল তৈরি করেছেন নায়িকা।

অম্বানীদের অনুষ্ঠানে নজর কেড়েছেন অভিনেত্রী সারা আলি খানও। জমকালো সাজে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। সারার পরনে সোনালি স্কার্ট আর ডিপনেক টপ। টপ বান, গ্লোয়িং মেকআপে অনুরাগীদের মন জয় করেছেন সারা।

অভিনেত্রী জাহ্নবীর সাজও ছিল নজরকাড়া। জমকালো রুপোলি স্কার্ট আর স্কোয়ার নেকের টপ পরেছিলেন তিনি। সঙ্গে মেরুন রঙের ভেলভেটের লম্বা স্রাগ। উঁচু করে পনিটেল, লাল লিপস্টিক, হিরের গয়নার সাজে নায়িকা যেন হয়ে উঠেছিলেন অপরূপা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE