Advertisement
০৪ মে ২০২৪
Bizarre Incident

সিমরনের মতো ট্রেন নয়, উড়ন্ত বিমান ধরার জন্য ছুটলেন মহিলা যাত্রী, কী হল শেষ পর্যন্ত?

ট্রেন ছেড়ে দেওয়ার পর প্ল্যাটফর্ম বরাবর ট্রেন ধরতে ছুটতে দেখা যায় অনেককেই। কিন্তু বিমান ধরার ক্ষেত্রে এই দৃশ্য বিরল। সম্প্রতি ক্যানবেরা বিমানবন্দর এমনই একটি দৃশ্যের সাক্ষী থাকল।

Australian woman runs onto tarmac, stops flight from flying without her.

বিমান উড়ে যেতে দেখেই দিলেন ছুট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৫২
Share: Save:

বিমান ছাড়ার নির্ধারিত সময়ে বিমানবন্দরে এসে পৌঁছতে পারেননি। যখন পৌঁছলেন, তত ক্ষণে বিমান মাঝ আকাশে উঠতে শুরু করেছে। ব্যস, বিমান উড়ে যেতে দেখেই দিলেন ছুট। হাত নাড়িয়ে পাইলটের দৃষ্টি আকর্ষণের চেষ্টাও করলেন এত মহিলা যাত্রী। ট্রেন ছেড়ে দেওয়ার পর স্টেশনে প্ল্যাটফর্ম বরাবর ট্রেন ধরতে ছুটতে দেখা যায় অনেককেই। কিন্তু বিমান ধরার ক্ষেত্রে এই দৃশ্য বিরল। সম্প্রতি ক্যানবেরা বিমানবন্দর এমনই একটি দৃশ্যের সাক্ষী থাকল। তবে ওই যাত্রীকে আটক করেছেন বিমানবন্দরের নিরাপত্তরক্ষীরা। ইতিমধ্যে তাঁকে আদালতেও তোলা হয়েছে।

অস্ট্রেলিয়ার সময় অনুযায়ী, সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ বিমানটি ছাড়ার কথা ছিল। নির্ধারিত সময়েই বিমান উড়ান নিয়েছে। ওই মহিলা বিমানবন্দরে এসে পৌঁছন তার কয়েক মিনিট পরে। তিনি এসে দেখেন, বিমান উড়তে শুরু করেছে। সকলকে অবাক করে হঠাৎই তিনি ছুটতে শুরু করেন। ট্যারম্যাক ধরে দৌড়তে দৌড়তে হাত নেড়ে পাইলটকে বিমান দাঁড় করানোর জন্য অনুরোধও করেন। কিন্তু স্বাভাবিক ভাবেই বিমান থামেনি। সেই মুহূর্তে তাঁকে থামানোর জন্য নিরাপত্তারক্ষীরা ছুটে আসেন। ওই মহিলাকে কোনও মতে সেখান থেকে বার করে নিয়ে যাওয়া হয়। তার পর আটক করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Bizarre Incident flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE