Advertisement
১৩ জুন ২০২৪
Priyanka Chopra

বুলগারির সার্পেন্টি নেকলেস প্রিয়ঙ্কার গলায়! ১৪০ ক্যারাটের হিরের হারটির দাম কত জানেন?

বুলেগরির অনুষ্ঠানে সাদা-কালো গাউনে প্রিয়ঙ্কা ক্যামেরাবন্দি হয়েছেন একেবারে মোহময়ী রূপে। চুলের নতুন কাট থেকে গলায় ২০০ ক্যারেটের হিরের নেকলেস— প্রিয়ঙ্কার সাজ ছিল মুগ্ধ করার মতো।

বুলগারির অন্যতম দামি নেকপিসে সাজলেন প্রিয়ঙ্কা।

বুলগারির অন্যতম দামি নেকপিসে সাজলেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১২:৪৯
Share: Save:

সম্প্রতি ইতালির বিলাসবহুল ফ্যাশন সংস্থা বুলগারির একটি অনুষ্ঠানে যোগ দিতে রোমে গিয়েছিলেন নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানে বুলগারির নতুন অমূল্য কিছু গয়না ও ঘড়ির কালেকশন প্রথম বার জনসমক্ষে আনা হল সংস্থার তরফে। তাদের এই বিশেষ কালেকশন দাম কিন্তু আকাশছোঁয়া। প্রিয়ঙ্কার পাশাপাশি অনুষ্ঠানে হাজির ছিলেন অ্যানি হ্যাথওয়ে, লিউ ইফিইয়ের মতো অভিনেত্রীরাও। অনুষ্ঠানে অন্যান্য অভিনেত্রীরা থাকলেও প্রিয়ঙ্কা চোপড়ার সাজ নজর কেড়েছে সবার। সাদা-কালো গাউনে প্রিয়ঙ্কা ক্যামেরাবন্দি হয়েছেন একেবারে মোহময়ী রূপে। চুলের নতুন কাট থেকে গলায় ১৪০ ক্যারাটের হিরের নেকলেস— প্রিয়ঙ্কার সাজ ছিল মুগ্ধ করার মতো।

বুলগারির ওয়েবসাইট অনুসারে, অনুষ্ঠানে প্রিয়াঙ্কার গলায় ছিল লেসোথো (আফ্রিকার একটি দেশ) থেকে আনা হিরে দিয়ে তৈরি ১৪০ ক্যারাটের অ্যাটার্না সার্পেন্টি নেকলেস। বুলগারির তৈরি এত দামি হিরের গয়না, এর আগে কখনই প্রদর্শিত হয়নি। এই নেকপিসটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ২৮০০ ঘণ্টা। এই নেকলেসটিতে সেভেন পিয়ার শেপ কাটের যে হিরেগুলি ব্যবহার করা হয়েছে তার জেল্লা সত্যিই নজরকাড়া। নেকলেসটির বেসটি তৈরি করা হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। এই নেকলেসটি তৈরি করতে ছোট-বড় মিলিয়ে প্রায় ৬৯৮টি হিরে ব্যবহার করা হয়েছে। নেকলেসটির মূল্য ৪৩ মিলিয়ন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫৮ কোটি টাকা)। প্রিয়ঙ্কা এই নেকলেসের সঙ্গে পরেছিলেন একটি টিয়ার-ড্রপ হিরের দুল আর হিরের আংটিও পরেছিলেন।

নেকলেসের পাশাপাশি প্রিয়ঙ্কার নতুন লুকটিও বেশ মনে ধরেছে অনুরাগীদের।

নেকলেসের পাশাপাশি প্রিয়ঙ্কার নতুন লুকটিও বেশ মনে ধরেছে অনুরাগীদের। ছবি: সংগৃহীত।

নেকলেসের পাশাপাশি প্রিয়ঙ্কার নতুন লুকটিও বেশ মনে ধরেছে অনুরাগীদের। বড় চুল আর নয়, একেবারে কাঁধ অবধি ছোট চুল করে ফেলেছেন নায়িকা। তাঁর পোশাকটির দিক থেকেও চোখ ফেরানো যায় না। অফ শোল্ডার মনোক্রোম গাউনে প্রিয়ঙ্কার লুকটি ছিল একেবারে ভিন্ন ধাঁচের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE