Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt

‘গুচ্চি’র প্রথম ভারতীয় মুখ হলেন আলিয়া, মেট গালায় উপস্থিতির পর আরও এক পালক নায়িকার মুকুটে

আন্তর্জাতিক ফ্যাশন সংস্থা ‘গুচ্চি’-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন আলিয়া ভট্ট। প্রথম কোনও ভারতীয় এই শিরোপা পেলেন।

 Image of Alia Bhatt

সম্প্রতি ‘গুচ্চি’-র শার্ট পরা একটি ছবি আলিয়া তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৩:৩৯
Share: Save:

নতুন পালক যোগ হল অভিনেত্রী আলিয়া ভট্টের মুকুটে। প্রথম ভারতীয় হিসাবে ফ্যাশন সংস্থা ‘গুচ্চি’র অন্যতম মুখ হলেন আলিয়া। ইটালির এই জনপ্রিয় ফ্যাশন সংস্থা তাদের প্রথম ভারতীয় ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ হিসাবে আলিয়ার নাম ঘোষণা করেছে। আগামী সপ্তাহে দক্ষিণ কোরিয়ার সিওল শহরে অনুষ্ঠিত হতে চলেছে ‘গুচ্চি ক্রুজ ২০২৪’ নামক একটি ফ্যাশন শো। সংস্থার ২৫ বছর পূর্তি উপলক্ষে এই শোয়ের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানেই এই সংস্থার মুখ হিসাবে আত্মপ্রকাশ করবেন আলিয়া। এখনও পর্যন্ত এমনটাই পরিকল্পনা সংস্থা কর্তৃপক্ষের। সম্প্রতি ‘গুচ্চি’-র শার্ট পরা একটি ছবি আলিয়া তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন।

চলতি বছর মোটের উপর ভালই যাচ্ছে আলিয়ার। ২০২৩-এর মেট গালায় প্রথম বার ডাক পেয়েছিলেন তিনি। মেট গালার লাল গালিচায় আলিয়া হাজির হয়েছিলেন সাদা পরির সাজে। আলিয়ার সাজে মুগ্ধ হয়েছিল গোটা দেশ। হলিউডের তাবড় তারকাদের পাশে খবরের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছিলেন আলিয়া। কিছু দিন আগেই ‘গঙ্গুবাঈ কাথিওয়াবাড়ির’ জন্য সেরা অভিনেত্রীর সম্মানও পেয়েছেন তিনি। সব মিলিয়ে এ বছরটা যে আলিয়ারই হতে চলেছে, তার আঁচ পাওয়া যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Fashion Gucci
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE