Advertisement
০২ মে ২০২৪
Diwali 2023

কোথাও স্নেহের পরশ, কোথাও আবার রংমিলান্তি, এক ঝলকে বলি দম্পতিদের দীপাবলির অ্যালবাম

কোনও যুগল একে অপরের সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ, কেউ আবার ব্যস্ত পুজোয়। দীপাবলির দিনে কেমন সাজলেন বলিপাড়ার প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা, রইল ঝলক।

Alia-Ranbir To Deepika-Ranveer, Bollywood couples celebrated Diwali with love ones.

কোন দম্পতির দীপাবলির সাজ বেশি নজর কাড়ল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৩:১৮
Share: Save:

বলিপাড়ায় বেশ কিছু দিন ধরেই চলছে দীপাবলি উদ‌্‌যাপন। বলিতারকাদের ঘরে ঘরে হয়েছে প্রি-দিওয়ালি পার্টি। সইফ-করিনা থেকে রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনা থেকে সিদ্ধার্থ-কিয়ারা— দীপাবলির দিন অবশ্য সকলেই নিজের বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। ফ্রেমবন্দি হয়েছে তাঁদের ঘরের অন্দরের ছবি। কোনও যুগল একে অপরের সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ কেউ আবার ব্যস্ত পুজোয়। দীপাবলির দিনে কেমন সাজলেন বলিপাড়ার প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা, রইল ঝলক।

দীপবলির দিন আলিয়া সাজে রাঙ্গা হয়েছেন। তার পরনে লাল সালোয়ার, চুমকি আর গোটাপত্তির নকশা করা ওড়না। কানে ঝুমকো, লাল টিপ আর খোলা চুলেই সেরেছেন সাজ। তাঁর বেশি মেকআপ করা পছন্দ নয় রণবীরের, তাই আবারও ন্যুড মেকআপেই নজর কেড়েছেন আলিয়া। রণবীরের পরনে কালো কুর্তা আর সাদা পাজামা। আলিয়াকে জড়িয়ে ধরে তাঁর গালে স্নেহের চুম্বন দিচ্ছেন রণবীর— আর সেই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন যুগল।

নিজের বাড়িতে এ বার ঘটা করে দীপাবলির পুজোর আয়োজন করেছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ। দীপিকার পরনে ছিল সালোয়ার, সঙ্গে লাল বেনারসির ওড়না। রণবীরের পরনে সাদা পাজামা-কুর্তা সঙ্গে ফ্লোরাল প্রিন্টের মোদী কোট। কখনও হোম করছেন, আবার কখনও দীপিকা রণবীরের গালে দিচ্ছেন স্নেহের পরশ— দীপাবলির সুন্দর মুহূর্তগুলি ফ্রেমবন্দি করেছেন বলি দম্পতি।

বিয়ের পর প্রথম দীপাবলি সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর। এ বছর দিল্লিতে সিদ্ধার্থের পরিবারের সঙ্গে দীপাবলি উদ্‌যাপন করেছেন কিয়ারা। দু’জনের পোশাকেই ধরা পড়েছে রংমিলান্তি। সাদা পোশাকেই আলোর উৎসব উদ‌্‌যাপন করেছেন সিড-কিয়ারা। সিদ্ধার্থের পরনে সাদা পাজামা-পাঞ্জাবি। কিয়ারার পরনে সাদা গাউন। ছাদে চারদিকে আলোর রোশনাই, তারই মাঝে স্ত্রীয়ের সঙ্গে সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন সিদ্ধার্থ।

বেশ কিছু দিন ধরেই ‘টাইগার ৩’-এর প্রচারে ব্যস্ত ছিলেন ক্যাটরিনা কইফ। তবে দীপাবলিতে তিনি পরিবারের জন্য আলাদা করে সময় বার করে নিয়েছেন। স্বামী ভিকি কৌশলের পরিবারের সঙ্গেই খোশ মেজাজে দীপাপলি উদ‌্‌যাপন করেন অভিনেত্রী। দু’জনের পোশাকেই ছিল সাদার ছোঁয়া। ক্যাটরিনার পরনে ফ্লোরাল প্রিন্টের জর্জেট শাড়ি আর ভিকি পরেছেন সাদা পাঞ্জাবি। ভিকির হাতে হাত রেখে মিষ্টি ছবি ভাগ করে নিয়েছেন ক্যাটরিনা।

বাড়িতে দীপাবলি উদ‌্‌যাপন করেছেন করিনা কপূর আর সইফ আলি খানও। সইফ এ বছরের কলকাতার পোশাক শিল্পী অভিষেক রায়ের নকশা করা সাদা ধুতি পাঞ্জাবি পরেছেন। ছেলেদের পোশাকেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। করিনার পরনে ছিল গোলাপি সালোয়ার। পরিবারের সঙ্গে কিছু মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বলি দম্পতি।

বিয়ের পর প্রথম দিপাবলী পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডার। দিল্লিতে রাঘবের বাড়িতেই নিজেদের মতে করে একান্তে দীপাবলি উদ্‌যাপন করলেন দম্পতি। পরিণীতির পরনে মেরুন জর্জেটের শাড়ি। গোটা শাড়ি জুড়ে চুমকির নকশা করা। রাঘবের পরনে কালো শেরওয়ানি, কাঁধে নিয়েছেন দোপাট্টা। রাঘবকে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন পরিণীতি— সেই ছবিই ফ্রেমবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE