Advertisement
১৭ জুলাই ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: রঙের উৎসবে গোলাপে ভরা পোশাকে ভক্তদের মন মাতালেন আলিয়া

অপূর্ব মেহতার জন্মদিনের পার্টিতে আলিয়াকে দেখা গেল লাল ফুলেল নকশা করা স্ট্র্যাপ বিহীন সাজে।

আলিয়ার নয়া সাজ

আলিয়ার নয়া সাজ ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৪:১১
Share: Save:

রঙের উৎসবে ভক্তদের মন আরও এক বার রাঙিয়ে দিলেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভট্ট। অপূর্ব মেহতার জন্মদিনের পার্টিতে আলিয়াকে দেখা গেল লাল ফুলেল নকশা করা স্ট্র্যাপ বিহীন সাজে। আর সে সাজের ছবি নিজেই দেখালেন অনুরাগীদের।

ইনস্টাগ্রামের পাতায় ফুলে ভরা সে সাজের ছবি নিজেই প্রকাশ করছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারী’র অভিনেত্রী। সূত্রের খবর, অপূর্ব মেহতার জন্মদিন উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন চিত্রপরিচালক কর্ণ জোহর। লাল, গোলাপি ও কালচে ফুলের নকশা করা স্ট্র্যাপ বিহীন আলিয়ার ভিতরের পোশাকটির বাজারদর প্রায় দেড় লক্ষ টাকা! পোশাকের উপরে ছিল একই ডিজাইনের রেশমের জ্যাকেট। জ্যাকেটটির মূল্যও প্রায় দেড় লক্ষ। অনুষ্ঠান উপলক্ষে আলিয়াকে সাজিয়েছিলেন শিল্পী লক্ষ্মী লেহর। হাতে কয়েকটি আংটি ও কানের ছোট্ট সোনার দুল ছাড়া আর বিশেষ কোনও গয়না ছিল না আলিয়ার সাজে। পায়ে ছিল লাল উঁচু হিলের জুতো।

প্রকাশের সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল আলিয়ার নতুন সাজের ছবি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রকাশিত আলিয়ার ছবিটি পছন্দ করেছেন প্রায় সাত লক্ষ মানুষ। মন্তব্যে ভূয়সী প্রশংসা করেছেন প্রায় সাড়ে তিন হাজার জন। দেখে নিন আলিয়ার সেই ভাইরাল পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Fashion dress hot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE