Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Beauty

Skin Care Routine of Athiya Shetty: সামনেই বিয়ে, তার আগে নিজের ত্বকের বিশেষ যত্ন কী ভাবে নিচ্ছেন আথিয়া শেট্টি

ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের ঘরনি হতে চলেছেন তিনি। বিয়ের আগে আথিয়া কী ভাবে রাখছেন ত্বকের খেয়াল?

ঘরোয়া উপায়েই ত্বকের পরিচর্যায় ভরসা রাখেন অভিনেত্রী।

ঘরোয়া উপায়েই ত্বকের পরিচর্যায় ভরসা রাখেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৩:০৬
Share: Save:

আথিয়া শেট্টি, বলিউডের অন্যতম ‘স্টার কিড’ তিনি। সুনীল শেট্টির কন্যা আথিয়া বলিউডে পা রাখেন ‘হিরো’ ছবির হাত ধরে। ‘মুবারক’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে তিনি সবচেয়ে নজর কাড়েন নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে ‘মোতিচুর চাকনাচুর’ ছবিতে অভিনয় করে। গতবছরই ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে আথিয়ার প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ক্রিকেটার এবং অভিনেত্রী জুটি এ বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। বিয়ের তারিখ জানা না গেলেও সূত্রের খবর খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে। বলিউ়়ডে এখন বিয়ের মরসুম। বিয়ের আগে তাই রূপচর্চায় বিশেষ নজর দিয়েছেন আথিয়া। ঘরোয়া উপায়েই ত্বকের পরিচর্যায় ভরসা রাখেন অভিনেত্রী। বাড়িতে বানিয়ে নেন ফেসপ্যাক। চাইলে আপনিও বানিয়ে নিতে পারেন। ২টেবিল চামচ নারকেলের দুধ, অর্ধেক কলা, এক টেবিল চামচ মধু, ২ টেবিল চামচ টক দই, আধ কাপ পাকা পেঁপে একসঙ্গে মিশিয়ে মিশ্রণ বানিয়ে নেন অভিনেত্রী। এটাই না কি তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য।

বিয়ের আগে তাই রূপচর্চায় বিশেষ নজর দিয়েছেন আথিয়া।

বিয়ের আগে তাই রূপচর্চায় বিশেষ নজর দিয়েছেন আথিয়া। ছবি: সংগৃহীত

আথিয়ার রোজের রূপরুটিনই বা কেমন?

এ ছাড়াও সপ্তাহে তিন দিন ত্বকে নারকেল তেল মাখেন তিনি। শুটিং থেকে ফিরে রূপটান তুলতেও ভরসা রাখেন নারকেল তেলে।

ভ্রু ঘন ও সুন্দর রাখতে তিনি ব্যবহার করেন ক্যাস্টর অয়েল। রোজ রাতে ঘুমনোর আগে তিনি ভ্রুতে অল্প করে ক্যাস্টর অয়েল লাগিয়ে নেন। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি নিয়মিত ত্বকের যত্নে ভিটামিন ই ও সি ক্যাপসুল ব্যবহার করেন। চুল ভাল রাখতে অভিনেত্রী ভরসা রাখেন পেঁয়াজ দিয়ে তৈরি তেলের উপর। চুল ভাল রাখতে পেঁয়াজের তেল না কি দারুণ কাজ করে। পেঁয়াজ তেল ছাড়াও চুল নরম ও কোমল রাখতে চাল ধোয়া জলও চুলে ব্যবহার করে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beauty Skin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE