Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Kiara Advani

পুজোয় ত্বকে পান কিয়ারার মতো জেল্লা, মেনে চলুন নায়িকার রূপরুটিন

সারা দিনে শুটিংয়ের ব্যস্ততায় সময় না পেলেও রাতে বাড়ি ফিরে ত্বকের দেখাশোনা তিনি করতে ভোলেন না কিয়ারা। পুজো চলে এসেছে। কিয়ারার রূপরুটিন জানা থাকলে আখেরে লাভ আপনারই।

Kiara Advani.

কিয়ারার রূপরুটিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১১:২২
Share: Save:

বলিপাড়ায় যে নায়িকাদের ত্বকের জেল্লা নিয়ে চর্চা হয়, কিয়ারা আডবাণী অন্যতম। ছিপছিপে চেহারা ধরে রাখার পাশাপাশি ত্বকের যত্নেও অত্যন্ত পরিশ্রমী কিয়ারা। কিয়ারার মতো ত্বক চান অনেকেই। কিন্তু চাইলেই সব সময় পাওয়া যায় না। নেপথ্যে বহু পরিশ্রম থাকে। নিজেকে পরিপাটি রাখা কাজেরই একটি অংশ বলে মনে করেন তিনি। ব্যস্ততা, কাজ থাকলেও ত্বকের পরিচর্যায় কোনও ফাঁকি দেন না তিনি। সারা দিনে শুটিংয়ের ব্যস্ততায় সময় না পেলেও রাতে বাড়ি ফিরে ত্বকের দেখাশোনা তিনি করেনই। পুজো চলে এসেছে। কিয়ারার রূপরুটিন জানা থাকলে আখেরে লাভ আপনারই।

কিয়ারা ত্বক পরিচর্যায় ঘরোয়া টোটকায় বেশি ভরসা রাখেন। কিয়ারা জানিয়েছেন, ছোট থেকে তাঁর মাকেও দেখেছেন হেঁশেলের কয়েকটি সাধারণ উপকরণ দিয়ে ত্বকের যত্ন নিচ্ছেন। বেসন, মধু, অ্যালো ভেরা দিয়ে তৈরি ফেসপ্যাক ছোট থেকেই ব্যবহার করেন কিয়ারা।

Kiara Advani.

কিয়ারা ত্বক পরিচর্যায় ঘরোয়া টোটকায় বেশি ভরসা রাখেন। ছবি: সংগৃহীত।

ক্লিনজিং, টোনিং, ময়শ্চারাইজিং— কিয়ারার মসৃণ ত্বকের অন্যতম রহস্য। বাড়ি ফিরতে যত রাতই হোক না কেন, মেক আপ না তুলে ঘুমাতে যান না তিনি। ভিটামিন ই সমৃদ্ধ ময়শ্চারাইজার ব্যবহার করেন কিয়ারা। ভিটামিন সি সমৃদ্ধ ময়শ্চারাইজ়ারের পাশাপাশি সিরাম ব্যবহার করতেও ভোলেন না তিনি। শুটিংয়ের সময় ছাড়া খুব বেশি মেক আপ এড়িয়ে চলেন তিনি। নায়িকার মতে, রাসায়নিক উপাদান সমৃদ্ধ প্রসাধনীর ব্যবহারে ত্বক ক্রমশ জেল্লা হারাতে শুরু করে। বাইরে থেকে ত্বকের যত্ন নেওয়ার পাশাপাশি, তাঁর ত্বকের জেল্লার আরও একটি কারণ নিয়মিত শরীরচর্চা। জিমে বেশ কিছু ক্ষণ সময় কাটান কিয়ারা। শরীরচর্চার অভ্যাস শুধু সচল রাখে না, ত্বকের জেল্লা ধরে রাখতেও সমান ভাবে কার্যকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE