Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bhumi Pednekar

সরানো বেনারসির আঁচল, ফুলেল ব্রালেটে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সাহসী অবতারে ভূমি পেডনেকর

প্রিয় বন্ধুদের বিয়েতে যাওয়ার আগে নিজের সাজের ছবি প্রকাশ করলেন বলিতারকা ভূমি পেডনেকর। বেনারসি শাড়ি পরে সমাজমাধ্যমে ঢেউ তুললেন ‘দম লগাকে হাইসা’ ছবির অভিনেত্রী।

বেনারসি শাড়ি পরে সমাজমাধ্যমে ঢেউ তুললেন ‘দম লগাকে হাইসা’ ছবির অভিনেত্রী।

বেনারসি শাড়ি পরে সমাজমাধ্যমে ঢেউ তুললেন ‘দম লগাকে হাইসা’ ছবির অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৩:২৯
Share: Save:

শুধু চলচ্চিত্রের পর্দায় নয়, এখন সমাজমাধ্যমেও নিয়ম করে আলো ছড়ান নায়ক-নায়িকারা। নিজেদের সাজের ছবি দিয়ে দোলা দেন ভক্তদের মনে। নিজেদের জীবনের নানা ঘটনার খুঁটিনাটি ভাগও করে নেন কেউ কেউ। এ বার নিজের প্রিয় বন্ধুদের বিয়েতে যাওয়ার আগে নিজের সাজের ছবি প্রকাশ করলেন বলিতারকা ভূমি পেডনেকর। বেনারসি শাড়ি পরে সমাজমাধ্যমে ঢেউ তুললেন ‘দম লগাকে হাইসা’ ছবির অভিনেত্রী।

নিজের নীলাভ সাজের মোট ৭টি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন ভূমি। ছবিতে দেখা যাচ্ছে, নীলরঙা বেনারসির সঙ্গে লাল ও আগুনরঙা ফুলেল নকশার ব্রালেট পরেছেন তিনি। সচেতন ভঙ্গিতেই শাড়ির আঁচল এক দিকে সরিয়ে রাখা। আর তার ফলে প্রকাশ্যে এসেছে উন্মুক্ত বক্ষভাঁজ। উষ্ণতা ছড়ানো বসনের সঙ্গে তাল মিলিয়ে ভূমি পরেছেন ভারী গয়না। আঙুল, হাত, কান ও গলায় পরেছেন অক্সিডাইজ়ড গয়না।

ছবিগুলির শিরোনামে ভূমি লিখেছেন, “আমার সবচেয়ে প্রিয় বন্ধুদের বিয়ের জন্য।” ইনস্টাগ্রামে ভূমির অনুরাগীর সংখ্যা বাহাত্তর লক্ষেরও বেশি। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে, অভিনেত্রীর ছবিগুলি। ইতিমধ্যেই পোস্টটি পছন্দ করেছেন আড়াই লক্ষেরও বেশি নেটাগরিক। রইল সেই সব ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhumi Pednekar Bollywood Benarasi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE