Advertisement
০১ মে ২০২৪
Fashion Tips

কোন রঙের জামার সঙ্গে কেমন প্যান্ট মানাবে? পুরুষদের সাজে রংমিলান্তির সহজপাঠ

সাদা-কালো আর নীলের বাইরে অন্য রং পরতে অনেক ছেলেই স্বচ্ছন্দ না। কোন রঙের মেলবন্ধন সব ছেলেদেরই ভাল মানাবে, রইল তার হদিস।

আত্মবিশ্বাসের সঙ্গে মানানসই পোশাক ক্যারি করতে পারাই আসল।

আত্মবিশ্বাসের সঙ্গে মানানসই পোশাক ক্যারি করতে পারাই আসল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৮:৪৫
Share: Save:

সাজগোজে কি মেয়েদের একচেটিয়া আধিপত্য? এ ধারণা এখন অতীত। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ছেলেরাও পিছিয়ে নেই। আত্মবিশ্বাসের সঙ্গে মানানসই পোশাক ক্যারি করতে পারাই আসল। ইদানীং অনেক ছেলেই পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। অনেককেই দেখা যাচ্ছে ফ্লোরাল প্রিন্টের শার্ট পরতে, অনেকে আবার শীতকালীন পোশাকেও বেশ চমক দিচ্ছেন। তবে রং নিয়ে ছেলেরা খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করতে চান না। সাদা-কালো আর নীলের বাইরে অন্য রং নিয়ে অনেকেই স্বচ্ছন্দ না। কোন রঙের মেলবন্ধন সব ছেলেকেই ভাল মানাবে, রইল তার হদিস।

১) সাদা-কালো: সাদা শার্ট সঙ্গে কালো প্যান্টের যুগলবন্দি সব সময়েই বেশ আকর্ষণীয়। আপনার আলমারিতে এই দুই রঙের জামাকাপড় না থাকলেই নয়!

২) গোলাপি-ধূসর: গোলাপি মানেই মেয়েদের রং, এই ধারণা থেকে বেরিয়ে আসুন। ছেলেদেরও এই রং বেশ মানায়। গোলাপি শার্টের সঙ্গে ধূসর রঙের প্যান্ট বেশ ভাল মানায়। একই রঙের পোশাক রোজ না পরে এই রংগুলিও পরে দেখতে পারেন।

৩) অলিভ গ্রিন-বাদামি: কোনও পার্টি হোক বা বন্ধুদের সঙ্গে আউটিং, কী রঙের পোশাক পরবেন বুঝতে না পারলে অলিভ গ্রিন আর বাদামি রঙের জুটি পরতে পারেন। গায়ের রং যেমনই হোক না কেন, সকলকেই এই দুই রং বেশ মানায়।

নীল শার্টের সঙ্গে সাদা ট্রাউজ়ার্স পরেছেন কখনও?

নীল শার্টের সঙ্গে সাদা ট্রাউজ়ার্স পরেছেন কখনও?

৪) আকাশি-কালো: আকাশি রং আর কালোর মেলবন্ধন কিন্তু সব ছেলেকেই দারুণ মানায়। অফিস হোক বা কোনও অনুষ্ঠান, আকাশি শার্টের সঙ্গে কালো জিন্‌স কিন্তু রাখতেই পারেন পছন্দের তালিকায়।

৫) নীল-সাদা: নীল শার্টের সঙ্গে সাদা ট্রাউজ়ার্স পরেছেন কখনও? প্যান্ট কিনতে গেলেই তো কালো, ধূসর আর নীলের বাইরে বেরোতে চান না ছেলেরা। আলমারিতে সাদা ট্রাউজ়ার্স রাখলে আপনি কিন্তু যে কোনও রঙের শার্টের সঙ্গেই পরে ফেলতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE