Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Vicky-Katrina Wedding: সঙ্গীতের সাজ কেমন ছিল? কোন রঙের লেহঙ্গা পরলেন ক্যাটরিনা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২১ ১৭:১৬
কোন অনুষ্ঠানে কেমন সাজবেন বর-কনে?

কোন অনুষ্ঠানে কেমন সাজবেন বর-কনে?

কেমন সাজবেন বলি-পাড়ার নতুন যুগল? তা নিয়ে জল্পনা চলছিলই। তার মধ্যেই চলে এল বিয়ের দিন। শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়ের নানা অনুষ্ঠান। কোন অনুষ্ঠানে কেমন সাজবেন বর-কনে?

বিয়ের আগে সঙ্গীতে কেমন সাজলেন নবদম্পতি, তা নিয়ে উৎসাহ থাকেই। তার উপর সেই দম্পতি যদি হন ভিকি আর ক্যাটরিনার মতো বহু চর্চিত দুই তারকা, তবে তো কথাই নেই। বিয়ে উপলক্ষে তাঁদের প্রতি দফার সাজ নিয়ে কৌতূহল এখন তুঙ্গে। ডিসেম্বরের ৭ তারিখ থেকে রাজস্থানে বিবিধ অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। মেহন্দি এবং সঙ্গীতের আচার ইতিমধ্যে হয়ে গিয়েছে।

Advertisement
শোনা যাচ্ছে, গোলাপি রঙের লেহঙ্গা পরেছিলেন ক্যাটরিনা।

শোনা যাচ্ছে, গোলাপি রঙের লেহঙ্গা পরেছিলেন ক্যাটরিনা।


সঙ্গীত হল বিয়ের আগের সবচেয়ে বেশি হইচইয়ের সন্ধ্যা। বলি-পাড়ার সব তারকাই নিজেদের সঙ্গীতে বিশেষ সাজ বেছে নেন। কোন ডিজাইনারকে বেছে নিলেন তারকা দম্পতি, তা নিয়েও হয় চর্চা।

শোনা যাচ্ছে, গোলাপি রঙের লেহঙ্গা পরেছিলেন ক্যাটরিনা। সব্যসাচী মুখোপাধ্যায়ের নয়, সম্ভবত ফাল্গনী ও শেন পিককের তৈরি করা সেই পোশাক। মোহময়ী সেই সাজের সঙ্গে মিলিয়ে শেরওয়ানি পরেছিলেন ভিকি। তার উপর লাগিয়েছিলেন গোলাপ ফুল। অতি পরিচিত এক পাঞ্জাবি গায়ক সেখানে গান করেছেন। আর গোলাপি লেহঙ্গায় সেই গানের তালে পা মিলিয়েছেন বলি-পাড়ার তারকা কনে।

আরও পড়ুন

Advertisement