Advertisement
২৪ এপ্রিল ২০২৪
katrina kaif

Celeb Fashion: বিকিনি থেকে গয়না, সৈকত-সাজেও যত্ন শেষ কথা, মনে করালেন ক্যাটরিনা

বলি-নায়িকা ক্যাটরিনার বিয়ের সাজ নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। এ বার ছক ভাঙছেন ছুটির সাজেও।

ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:১৩
Share: Save:

দেশে এখনও শীতের মেজাজ। কোট-জ্যাকেটের পালা। সদ্য বিবাহিতা ক্যাটরিনা কইফ অবশ্য ফুরফুরে মেজাজে। আপাতত রাখ-ঢাক তাঁর ফ্যাশন নয়। তবে কেমন সাজে দেখা যাচ্ছে তাঁকে?

বলি-নায়িকা ক্যাটরিনার বিয়ের সাজ নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। ভারতীয় কনের বিবাহ-বেশে নতুনত্বের ছোঁয়া এনেছেন তিনি। এ বার ছক ভাঙছেন ছুটির সাজেও। মলদ্বীপের সমুদ্র সৈকতে রকমারি রঙের মিশেলে আরও যেন মোহময়ী হয়ে উঠেছেন তিনি।

এখন কি মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা? না। কাজেই গিয়েছেন। আর শ্যুটিংয়ের ফাঁকে দেখা যাচ্ছে ক্যাটরিনার সৈকত-বেশ।

সমুদ্রের ধারে গিয়ে বিকিনির সাজে দেখা যায় অনেককেই। কিন্তু ক্যাটরিনা আলাদা। তাঁর পরনের বিকিনি থেকে আঙুলের আংটি, সবেতেই রয়েছে যত্নের ছাপ।

নীল-সবুজের মিলে ক্যাটরিনার সাঁতারের পোশাক ইতিমধ্যেই নজর কেড়েছে অনুরাগীদের। তার সঙ্গেই উপর দিয়ে পরেছেন ফিনফিনে সাদা শার্ট। তাতে বেড়েছে নায়িকার সাজের আবেদন। সাধারণত সমুদ্রের ধারে গিয়ে সে ভাবে গয়না পরতে দেখা যায় না অধিকাংশকেই। কিন্তু ক্যাটরিনার সে দিকেও যত্ন যথেষ্ট। তাঁর পরনের সাদা শার্টের ঔজ্জ্বল্য বাড়াতে গলা থেকে ঝুলছে তাই সরু সোনালি চেন। সঙ্গে অগোছাল চুল আরও যেন বাড়িয়ে তুলেছে তাঁর রূপ।

দিন কয়েক আগে আরও একটি বিকিনিতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। সাদার উপর নানা রঙের ফুলের ছাপ। আর সেই বিকিনির প্রতি আগ্রহ বাড়াতে উপর দিয়ে হালকা করে জড়িয়ে নেওয়া শার্ট। এ বারও সাজের আনুষঙ্গিকে মন রেখেছেন অভিনেত্রী। আঙুলের আংটি ঠিক বলে দেবে সাজের বিষয়ে ক্যাটরিনার যত্ন অন্য রকমই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Beach Travel Bikini look Maldives
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE