Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina Wedding: বিয়েতে এক লক্ষ টাকার মেহেন্দি পরলেন ক্যাটরিনা কইফ, কী লিখলেন হাতে

চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেও, প্রচারের আলো পিছু ছাড়েনি ভিক্যাটের। তাঁদের বিয়ের সব খুঁটিনাটি নিয়ে চর্চা এখন তুঙ্গে। বাদ যায়নি হাতের মেহেন্দিও।

ক্যাটের মেহেন্দির দাম এক লক্ষ টাকা!

ক্যাটের মেহেন্দির দাম এক লক্ষ টাকা! ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ২০:৪৭
Share: Save:

কড়া নিরাপত্তার মধ্যে বিয়ে সেরে ফেলেছেন ভিকি কৌশন এবং ক্যাটরিনা কইফ। তার পর থেকে অবশ্য নিজেরাই বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিচ্ছেন যুগলে। এবং সেই ছবি দেখে বিয়ের সাজ থেকে মাথার খোঁপা— যাবতীয় খুঁটিনাটি নিয়ে জোর চর্চা চলছে সব মহলে। ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা থেকে মাথার ওড়না, হাতের বিশেষ ভাবে তৈরি কলীরা থেকে গলার মঙ্গলসূত্র— আলোচনার বিষয় সবই। বাদ যায়নি হাতের মেহেন্দিও।


কী লেখা ছিল তাঁর মেহেন্দিতে?

কী লেখা ছিল তাঁর মেহেন্দিতে? ছবি: ইনস্টাগ্রাম

আগেই জানা গিয়েছিল, তাঁর মেহেন্দি বিশেষ ভাবে তৈরি হচ্ছে ক্যাটরিনার জন্য। কোনও রকম রাসায়নিক-বিহীন বিশেষ মেহেন্দি তৈরির দায়িত্বে ছিলেন রাজস্থানের পালি জেলার সোজাতের শিল্পীরা। তাঁদের পারিশ্রমিক পঞ্চাশ হাজার থেকে এক লক্ষ টাকা। মেহেন্দির নমুনা আগেই পাঠানো হয়েছিল হবু কনেকে। তবে যে ব্যবসায়ী এই মেহেন্দি তৈরির বরাত নিয়েছেন, ভিকি-ক্যাটরিনার থেকে তিনি নাকি কোনও টাকা নিতে চাননি।

তবে শুধু দাম নয়, মেহেন্দির নকশা নজর কেড়েছে সকলের। ক্যাটরিনা চেয়েছিলেন তাঁর হাতের মেহেন্দির নকশা হোক একদম রাজস্থানি ঘরানার। ভিকির বিয়ের সাজও যেহেতু ওই অঞ্চলের রাজা-মহারাজাদের মতো ছিল, তার সঙ্গে সামঞ্জস্য রেখে একই ধরনের মেহেন্দির নকশা চেয়েছিলেন ক্যাটও। জানা গিয়েছে, দু’হাতে নকশার মাঝেই তিনি লুকিয়ে রেখেছিলেন ভিকির নামও। স্বামীর নাম মেহেন্দির মধ্যে লুকিয়ে লেখা, এবং সেই নাম স্বামীকে খুঁজে বার করার খেলা এই দেশের নানা প্রদেশের বিয়ের বেশ প্রচলিত আচার। ক্যাটরিনা অবশ্য জন্মসূত্রে ব্রিটিশ। কিন্তু এই পরম্পরা তিনি বজায় রেখেছেন নিজের বিয়ের ক্ষেত্রেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Katrina Celebrity Weddings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE