Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina Marriage: ছক ভাঙলেন ‘ভি-ক্যাট’! গায়ে হলুদের পোশাকেও রাখলেন চমক

শুধু বিয়ের পোশাক নয়, সব্যসাচীর নকশা করা পোশাকে গায়ে হলুদের সাজেও চমক দিলেন বলিউডের এই নবদম্পতি।

প্রকাশ্যে এল বলিউডের নবদম্পতি ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের ছবি।

প্রকাশ্যে এল বলিউডের নবদম্পতি ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের ছবি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৮:০৫
Share: Save:

১১ ডিসেম্বর, শনিবার দুপুর হতেই না হতেই প্রকাশ্যে এল বলিউডের নবদম্পতি ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের ছবি।গত ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে আনুষ্ঠানিক ভাবে গাঁটছাড়া বেঁধেছেন ‘ভিক্যাট’। বলিউডের দুই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী বিয়ের সব পোশাকই দেখা যাচ্ছে সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা।

শুধু বিয়ের পোশাকই নয়, বুধবার অর্থাৎ ৮ ডিসেম্বর যে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছিল সেখানেও ভিকি এবং ক্যাটরিনা পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক।গায়ে হলুদের অনুষ্ঠানে ক্যাটরিনা পরেছিলেন হাল্কা গোলাপি রঙের টিলার কাজ করা আইভরি অর্গ্যান্ডি লেহঙ্গা সঙ্গে মারোয়ারি এমব্রয়ডারি করা অর্গ্যানজা ওড়না।

ছবি: সংগৃহীত

অন্যদিকে ভিকি কৌশলের পরনে ছিল সব্যসাচীর নকশা করা খাদির পাঞ্জাবি চুড়িদার। বলিউডের এই তারকা দম্পতির বিয়ের সাজের খুঁটিনাটির বিবরণ দেন সব্যসাচী নিজেই। সম্প্রতি ভিকি-ক্যাটরিনার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন পোশাকশিল্পী। তিনি জানান, ‘‘ক্যাটরিনা অত্যন্ত গোছানো এবং পরিকল্পনা অনুযায়ী চলা একজন মানুষ। নিজের প্রয়োজন সম্পর্কে অত্যন্ত পরিষ্কার। একই সঙ্গে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি এবং ঐতিহ্য সম্পর্কেও সচেতন। যার ছাপ তাঁদের বিয়ের পোশাকেও দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrin kaif Married Trending
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE