Advertisement
২২ মে ২০২৪
Nita Ambani

নীতা অম্বানীর আলমারিতে আছে কয়েক কোটি টাকার ব্যাগ! সবচেয়ে দামি কোনটি?

সব সময়েই নীতার সাজপোশাক হয় নজরকাড়া। পোশাকের পাশাপাশি ঘড়ি, ব্যাগ, জুতো নিয়েও যথেষ্ট খুঁতখুঁতে তিনি। তাঁর হ্যান্ডব্যাগের আলমারিতে রয়েছে স্নেল, গোয়ার্ড ও জিমি চু সংস্থার ব্যাগ। যাঁদের প্রত্যেকটির দাম প্রায় কয়েক লক্ষ টাকা।

Nita Ambani’s most expensive Handbags lists

নীতা অম্বানীর সবচেয়ে দামি ব্যাগে কটা হিরে আছে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৮:৩১
Share: Save:

তিনি দেশের অন্যতম ধনকুবের রিল্যায়েন্স কর্তা মুকেশ অম্বানীর ঘরণী। শুধু তা-ই নয়, মুম্বই ইন্ডিয়ানস ক্রিকেট টিমের মালকিন তিনি। নীতা অম্বানী। ভারতের অন্যতম ফ্যাশনিস্তাও তিনি। সব সময়েই নীতার সাজপোশাক হয় নজরকাড়া। পোশাকের পাশাপাশি ঘড়ি, ব্যাগ, জুতো নিয়েও যথেষ্ট খুঁতখুঁতে তিনি। তাঁর হ্যান্ডব্যাগের আলমারিতে রয়েছে স্নেল, গোয়ার্ড ও জিমি চু সংস্থার ব্যাগ। যাঁদের প্রত্যেকটির দাম প্রায় কয়েক লক্ষ টাকা।

Nita Ambani’s most expensive Handbags lists

সমাজমাধ্যমের এক ছবিতে নীতার হাতে দেখা দিয়েছে হার্মিস বার্কিনের একটি সাদা ব্যাগ। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমের এক ছবিতে নীতার হাতে দেখা দিয়েছে হার্মিস বার্কিনের একটি সাদা ব্যাগ। এই ব্যাগটি তিনি নিজের মতো করে বানিয়ে নিয়েছেন। সাদা ব্যাগটিতে রয়েছে ২৪০টিরও বেশ হিরে। ব্যাগ জুড়ে ১৮ ক্যারেট সোনার কারুকাজ করা রয়েছে। ব্যাগটির দাম ৩ লক্ষ ৬০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি ৯ লক্ষ টাকা)।

Nita Ambani’s most expensive Handbags lists

২০১৫ সালের একটি ফ্যাশন শোয়ে নীতার হাতে দেখা গিয়েছে বার্গেন্ডি রঙের হার্মিস বার্কিনের একটি ব্যাগ। ছবি: সংগৃহীত।

নীতার সংগ্রহে হার্মিস বার্কিনের একাধিক ব্যাগ রয়েছে। ২০১৫ সালের একটি ফ্যাশন শোয়ে নীতার হাতে দেখা গিয়েছে বার্গেন্ডি রঙের হার্মিস বার্কিনের একটি ব্যাগ। ব্যাগটি সকলেরই নজর কাড়ে। এই ব্যাগটির দাম প্রায় ৭ লক্ষ ৩০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি টাকা)।

Nita Ambani’s most expensive Handbags lists

নীতার সংগ্রহে একটি জুডিথ লিবারের গণেশ ক্লাচ রয়েছে। ছবি: সংগৃহীত।

নীতার সংগ্রহে একটি জুডিথ লিবারের গণেশ ক্লাচ রয়েছে। শাড়ির সঙ্গে তিনি ওই ক্লাচটি ব্যবহার করেন। এতে অস্ট্রেলিয়ার ক্রিস্টালের কারুকাজ করা হয়েছে। ভারতীয় মুদ্রায় সেই ব্যাগের দাম প্রায় ৪ লক্ষ ২৬ হাজার টাকা। এই ব্যাগটির আকার ঠিক একটি ছোট গণেশের মূর্তির মতো।

Nita Ambani’s most expensive Handbags lists

নীতা এক বার একটি অনুষ্ঠানে নীল ড্রেসের সঙ্গে নীল রঙের গোয়ার্ডের টোট ব্যাগ নিয়েছিলেন। ছবি: সংগৃহীত।

নীতা এক বার একটি অনুষ্ঠানে নীল ড্রেসের সঙ্গে নীল রঙের গোয়ার্ডের টোট ব্যাগ নিয়েছিলেন। তাতে লেখা ছিল নীতার নাম। ব্যাগটির দাম ছিল প্রায় ১ লক্ষ টাকা।

Nita Ambani’s most expensive Handbags lists

অম্বানীদের এক অনুষ্ঠানে নীতাকে একটি গোলাপি সালোয়ারের সঙ্গে গোলাপি রঙের শ্যানেলের ব্যাগ নিতে দেখা গিয়েছিল। ছবি: সংগৃহীত।

অম্বানীদের এক অনুষ্ঠানে নীতাকে একটি গোলাপি সালোয়ারের সঙ্গে গোলাপি রঙের শ্যানেলের ব্যাগ নিতে দেখা গিয়েছিল। ব্যাগটিতে ছিল অ্যালিগেটর স্কিনের নকশা করা। ব্যাগটির মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ২ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Handbags Nita Ambani Mukesh Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE