Advertisement
০৭ মে ২০২৪
Sara tendulkar

Sara Tendulkar Skin Care Routine: সচিন-কন্যা সারার ঝকঝকে ত্বকের রহস্য কী? সবই কি বলিউডে যাত্রার প্রস্তুতি

অভিনয় জগতে পা দেওয়ার আগে প্রস্তুতি পর্বে কোনও খামতি রাখতে চান না সারা। নিজেকে যোগ্যতম করে তুলতে কতটা পরিশ্রম করছেন তিনি?

অভিনয় জগতে পা দেওয়ার আগে প্রস্তুতি পর্বে কোনও খামতি রাখতে চান না সারা।

অভিনয় জগতে পা দেওয়ার আগে প্রস্তুতি পর্বে কোনও খামতি রাখতে চান না সারা। ছবি: সংগৃহীত

শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:০০
Share: Save:

বাবা ক্রিকেট দুনিয়ার মহারথী। মা পেশায় চিকিৎসক। অথচ তিনি চান মন দিয়ে অভিনয় করতে। অন্তত সূত্রের খবর তেমনটাই বলছে। তিনি সচিন কন্যা সারা তেন্ডুলকর। লন্ডনে গিয়ে মে়ডিসিনের পাঠ শেষ করলেও গ্ল্যামার দুনিয়াতেই নিজেকে প্রতিষ্ঠা করতে চান সারা। অভিনয়ে না কি তাঁর বরাবরের ঝোঁক। অভিনয় জগতে পা দেওয়ার আগে প্রস্তুতি পর্বে কোনও খামতি রাখতে চান না সারা। ইতিমধ্যে পেশাদার অভিনয়েরও পাঠ নিয়েছেন সারা তিনি। এই পেশায় অভিনয় দক্ষতার পাশাপাশি সৌন্দর্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। পেশার প্রয়োজনেই নিজেকে ঝকঝকে, আকর্ষণীয় করে রাখতেই হয়। সারাও তাই নিজেকে তৈরি করতে পরিশ্রমে খামতি রাখেন না।

সারাও তাই নিজেকে তৈরি করতে পরিশ্রমে খামতি দেন না।

সারাও তাই নিজেকে তৈরি করতে পরিশ্রমে খামতি দেন না। ছবি: সংগৃহীত

অভিনয়ে জগতে আসার আগে সারা তেন্ডুলকর কী ভাবে নিচ্ছেন ত্বকের যত্ন?

ত্বক ভাল রাখতে সারা বাইরের ভাজাভুজি, তেল-মশলা-জাতীয় খাবার একেবারেই খান না। তিনি মনে করেন, ব্রণ, র‌্যাশের মতো ত্বকের বিভিন্ন সমস্যার মূল উৎস হল এই ধরনের খাবার খাওয়ার প্রবণতা। সকালে উঠে সারার প্রথম কাজ হল ঠান্ডা জল দিয়ে ত্বক পরিষ্কার করা। তার পর নিজের ব্যক্তিগত চর্ম চিকিৎসকের দেওয়া ক্লিনজার ব্যবহার করেন। ক্লিনজারের পর একটু বেশি এসপিএফ যুক্ত ক্রিম মাখেন। ঠোঁট যাতে রুক্ষ না হয়ে যায় তার জন্য ব্যবহার করেন লিপবাম। নিজেকে আর্দ্র রাখতে প্রচুর পরিমাণে জল পান করেন। তবে সারা কৃত্রিম ভাবে সুন্দর হওয়ার চেয়ে প্রাকৃতিক উপায়ে বেশি ভরসা করেন। ত্বকের যত্ন নিতে বাড়িতেই বিভিন্ন ঘরোয়া ফেসপ্যাক বানিয়ে নেন। ত্বকের উপকারী উপাদান ভিটামিন ডি নিতে মাঝেমাঝেই রোদ পোহাতে যান। তবে সারা বিশ্বাস করেন, ত্বক যত্নে রাখতে ভিতর থেকে ভাল থাকাটা জরুরি। সব সময় হাসিখুশি থাকলে ত্বকেও তার প্রভাব পড়ে। ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখতে মন ভাল রাখা সবচেয়ে বেশি প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar Skin Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE