Advertisement
১১ মে ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: দু’পায়ে দু’রকম জুতো! শিল্পার নয়া চমকে দুই ভাগ অনুগামীরা

হাল ফ্যাশনের সাজই হোক বা বিতর্ক, প্রচারের আলো যেন ছাড়তেই চায় না অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে।

ফের খবরের শিরোনামে শিল্পা।

ফের খবরের শিরোনামে শিল্পা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৬:২১
Share: Save:

হাল ফ্যাশনের সাজই হোক বা বিতর্ক, প্রচারের আলো যেন ছাড়তেই চায় না অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে। এ বার দু’পায়ে দু’রকমের জুতো পরে ফের খবরের শিরোনামে শিল্পা।

একটি হিন্দি টিভি রিয়্যালিটি অনুষ্ঠানের বিচারক হিসেবে দেখা যাচ্ছে শিল্পাকে।

একটি হিন্দি টিভি রিয়্যালিটি অনুষ্ঠানের বিচারক হিসেবে দেখা যাচ্ছে শিল্পাকে। ছবি: সংগৃহীত

রিয়াধ যাওয়ার পথে মুম্বই বিমানবন্দরে সাদা টি-শার্ট, চামড়ার জ্যাকেট ও কালো প্যান্টের সাজে শিল্পাকে দেখা গেল স্বভাবসিদ্ধ সাবলীল ভঙ্গিতে। তবে শিল্পার সাজে সবচেয়ে বড় চমক অবশ্যই তার জুতো। দু’পায়ে দু’রকম স্নিকার পরে ভক্তদের বড়সড় চমক দিলেন তিনি।

তবে এক পায়ে গাঢ় ও অন্য পায়ে হাল্কা রঙের স্নিকার ভক্তদের মন কাড়লেও, নেটগরিকদের একাংশের ট্রোলেরও শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। জুটেছে ‘কার্টুন’, ‘নারী রণবীর সিংহ’-এর মতো তকমাও। এমনকি, কেউ বিদ্রুপ করেছেন জুতোগুলি মন্দির থেকে চুরি করা বলে।
প্রসঙ্গত সলমন খানের বিদেশ সফরের সঙ্গী হতে রিয়াধ যাচ্ছিলেন শিল্পা। শিল্পা ছাড়াও এই সফরে থাকবেন প্রভু দেবা, গুরু রণধাওয়ার মতো তারকারা। চলচ্চিত্রে খুব একটা দেখা না গেলেও একটি হিন্দি টিভি রিয়্যালিটি অনুষ্ঠানের বিচারক হিসেবে দেখা যাচ্ছে শিল্পাকে। জীবনধারা সংক্রান্ত বিভিন্ন ভিডিয়োতে নেটমাধ্যমেও বেশ জনপ্রিয় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Fashion Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE