Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed

ব্যাগ দিয়েই বানিয়ে ফেললেন পোশাক, উরফির নয়া অবতার কি মনে ধরল অনুরাগীদের?

কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে অেকের নজর কেড়েছিলেন উরফি জাভেদ। এ বার কোন অবতারে দেখা গেল তাঁকে?

উরফি জাভেদ।

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৯:৩১
Share: Save:

উরফি জাভেদ মানেই ছক ভাঙার ফ্যাশন। তাঁর পোশাক নিয়ে চর্চার শেষ নেই বলিপাড়ায়। পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক নিয়ে দিব্যি আছেন মডেল উরফি জাভেদ। এর আগে কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে অনেকের নজর কেড়েছেন। হাতের কাছে রোজের ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

ইনস্টাগ্রামে উরফি একটি রিল বানিয়েছেন। সেই রিলে দেখা যাচ্ছে, কাঁধে চামড়ার ব্যাগ ঝুলিয়ে হেঁটে আসছেন তিনি, পলক পড়তেই সেই ব্যাগ দিয়ে পোশাক বানিয়ে ফেললেন উরফি। ব্যাগের একটি অংশ কেটে উরফি বানিয়েছেন ব্রালেট, আর একটি অংশ দিয়ে স্কার্ট বানিয়ে পরেছেন তিনি। ব্যাগের হাতলগুলি ঝুলছে স্কার্টের দুই ধারে। সেই হাতল দু’টিকে বেল্টের মতো ব্যবহার করেছেন উর‌ফি। ব্যাগ থাকবে আর তাতে চেন থাকবে না, তা আবার হয় নাকি! উরফির ‘ব্যাগ পোশাক’-এও রয়েছে চেন। সেই চেনে ৫০০ টাকার নোটও পুড়ে রেখেছেন তিনি।

এই পোশাকটি বেশ পছন্দ হয়েছে উরফির অনুরাগীদের। এক জন লিখেছেন, ‘এই পোশাকটি আমি কিনতে চাই!’ আর এক জন লিখেছেন, ‘উরফির অভিনবত্ব সত্যিই মন ছুঁয়ে যায়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE