Advertisement
০৩ মার্চ ২০২৪
Urfi Javed

এমন পোশাক পরারই বা কী দরকার! আঁটসাঁট পোশাক পরে বিপাকে পড়া উরফিকে কটাক্ষ

ভিডিয়োতে দেখা গেল, সোনালি রঙের ব্রালেট ও স্বচ্ছ আঁটসাঁট স্কার্ট পরে সিড়ি দিয়ে উঠছেন উরফি। পোশাকের ঠেলায় সোজা হয়ে হাঁটতেই পারছিলেন না অভিনেত্রী।

কিমের ঝলক উরফির পোশাকে!

কিমের ঝলক উরফির পোশাকে! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৭:৫৭
Share: Save:

উরফি জাভেদ মানেই পোশাক নিয়ে বিতর্ক! প্রায়শই বিচিত্র সব পোশাক পরে মডেল-তারকা খবরের শিরোনামে উঠে আসেন। কখনও আবার কিছু না পরে বিচিত্র সব জিনিসে শরীর ঢেকে লজ্জা নিবারণ করে ধরা পড়েন পাপারাৎজ়ির ক্যামেরায়। তবে পোশাকের জন্য যত নিন্দাই করা হোক না কেন, উরফি কিন্তু কোনও কথাই কানে তোলেন না!

সম্প্রতি এক ভিডিয়োয় দেখা গেল পোশাকের জন্যই শেষে বড় বিপাকে পড়লেন উরফি। সোনালি রঙের চাপা স্কার্ট পরে সিড়ি দিয়ে উঠতে গিয়ে আর একটু হলে পড়েই যাচ্ছিলেন অভিনেত্রী। ক্যামেরায় ধরা পড়ল সেই দৃশ্য।

ব্লেড দিয়ে তৈরি পোশাকই হোক কিংবা হাতঘ়ড়ি দিয়ে তৈরি করা স্কার্ট— সব পোশাকেই সব সময়ে স্বচ্ছন্দবোধ করেছেন উরফি। তবে এই প্রথম পোশাকের জেরে অস্বস্তি পড়লেন তিনি।

ভিডিয়োতে দেখা গেল, সোনালি রঙের ব্রালেট ও স্বচ্ছ আঁটসাঁট স্কার্ট পরে সিড়ি দিয়ে উঠছেন উরফি। পোশাকের ঠেলায় সোজা হয়ে হাঁটতেই পারছিলেন না অভিনেত্রী। তার উপর হিল পরে আরও নাজেহাল হতে হল অভিনেত্রীকে। অভিনেত্রীকে বিপাকে পড়তে দেখে নেটমাধ্যমে হইচই শুরু হয়ে গিয়েছে। কেউ বলছে, ‘দর্জি বোধ হয় মাপটা ভুল নিয়ে ফেলেছিলেন!’ সম্প্রতি কিম কর্দাশিয়ানও একই কারণে উঠে এসেছিলেন সংবাদের শিরোনামে। আঁটসাঁট পোশাক পরে প্রায় ব্যাঙের মতো লাফিয়ে লাফিয়ে সিঁড়ি চড়ায় নেট জুড়ে হাসির রোল ওঠে কিমের নামে। উরফির পোশাক দেখে অনেকে বলেন, ‘নিজেকে কিম কার্দিশিয়ান ভেবে ফেলেছেন ম্যাডাম!’ আর এক জন লিখেন, ‘এমন পোশাক পরেন কেন, যা সামলাতেই পরেন না!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE