Advertisement
১০ মে ২০২৪
kangana ranaut

Kangana Ranaut: কঙ্গনার মসৃণ ত্বকের রহস্য কী? রোজ কী মাখেন নায়িকা

কী ভাবে রূপচর্চা করেন কঙ্গনা রানাউত? রোজ কি অনেক ক্ষণ ধরে যত্ন নেন নিজের ত্বকের?

কী ভাবে রূপচর্চা করেন কঙ্গনা রানাউত?

কী ভাবে রূপচর্চা করেন কঙ্গনা রানাউত?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৮:২৬
Share: Save:

কঙ্গনা রানাউতকে নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু তাঁর ত্বকের ঔজ্জ্বল্য নিয়ে কোনও তর্ক চলে না। ভারী কাঞ্জিভরমের সাজ হোক কিংবা বিমানন্দরে ছিমছাম পোশাক, শেষ কথা বলে বলি নায়িকার উজ্জ্বল ত্বকই। কিন্তু কী ভাবে রূপচর্চা করেন কঙ্গনা? রোজ কি অনেক ক্ষণ ধরে যত্ন নেন নিজের ত্বকের?

শুনলে অবাক হবেন, খুব সাধারণ একটি পদ্ধতির উপর জোর দেন অভিনেত্রী। ‘সিটিএম’ পদ্ধতিতে ভরসা রাখেন তিনি। ক্লেনজিং, টোনিং, ময়শ্চারাইজিং। পরপর মেনে চলেন এই তিনটি ধাপ। এতে কখনও ফাঁকি দেন না।

পাহাড়ি এই নায়িকার আর একটি গুণ হল ভাজাভুজি থেকে দূরে থাকার অভ্যাস। কঙ্গনা বিশ্বাস করেন, যা খাবেন, তার ছাপ ঠিক পড়বে চেহারায়। তাই কম তেল, মশলা দেওয়া খাবার বেশি খান তিনি।

কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত।

সাবান ছাড়া ফেসওয়াশ ব্যবহার করেন কঙ্গনা। সাবানের প্রভাবে যে ত্বক রুক্ষ হয়ে যাওয়ার আশঙ্কা থাকে, তা এড়িয়ে চলেন এ ভাবে।

আর নজর দেন নিজের ঘুমের দিকে। কখনও ঘুমের সময় নড়চড় করেন না। মেকআপ লাগিয়ে বিছানায়ও যান না। পাশাপাশি, দিনে কত লিটার জল খাচ্ছেন সে দিকে খেয়াল রাখেন।

আরও একটি কাজ করেন সুন্দরী নায়িকা। ত্বকের জেল্লা বাড়ানোর দিকে মন গেলেই মুখে মাখেন মধু!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Beauty Tips secret Skin Care Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE