Advertisement
২৩ জুলাই ২০২৪
App Cab Driver

অ্যাপ-ক্যাব ডেকে ক্যানসেল করায় তরুণীর ফোনে অশ্লীল ছবি, ভিডিয়ো পাঠালেন চালক

ক্যাব বুক করার বেশ কিছু ক্ষণ পরেও সেটি না আসায় বুকিং বাতিল করেন এক তরুণী। বার বার ফোন করা সত্ত্বেও উত্তর না পেয়ে হোয়াটস্‌অ্যাপে নানা ধরনের অশ্লীল ছবি, ভিডিয়ো পাঠাতে শুরু করেন ক্যাব চালক।

Bengaluru woman receives obscene photos, videos from cab driver after she cancels ride.

অশ্লীল ভিডিয়ো পাঠালেন চালক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

ব্যস্ত সময়ে তাড়াতাড়ি গন্তব্যে পৌঁছতে আজকাল অ্যাপ-ক্যাবের উপরেই ভরসা করেন বেশির ভাগ যাত্রী। কাজে যাওয়ার সময়ে নিজের ফোন থেকে অ্যাপ-ক্যাব বুক করেছিলেন এক তরুণী। যেখান থেকে গাড়ি বুক করা হয়েছিল, সেই অঞ্চলের প্রায় কাছাকাছি পৌঁছনোর পর হঠাৎ তা বাতিল করায় তরুণীর ফোনে একের পর এক অশ্লীল ছবি, ভিডিয়ো পাঠাতে শুরু করেন গাড়ির চালক।

বেঙ্গালুরুর বাসিন্দা ওই তরুণী বেঙ্গালুরুর এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ক্যাব বুক করার বেশ কিছু ক্ষণ পরেও তা নির্ধারিত জায়গায় এসে পৌঁছতে না পারলে বুকিং বাতিল করেন তিনি। রেগে গিয়ে একাধিক বার তরুণীকে ফোন করতে থাকেন ওই গাড়ির চালক। বিরক্ত হয়ে ফোন কেটে দেওয়ায় হোয়াটস্‌অ্যাপে নানা ধরনের অশ্লীল ছবি, ভিডিয়ো পাঠাতে শুরু করেন তিনি। তরুণীর অভিযোগ পেয়ে তদন্তে নামে বেঙ্গালুরু পুলিশ। তবে এই প্রথম নয়, এর আগেও মহিলা যাত্রীর সামনে হস্তমৈথুন করার অভিযোগ রয়েছে বেঙ্গালুরুর এক অ্যাপ-মোটরবাইক চালকের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

App Cab Driver App Cab Drivers News bangaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE