Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
nora fatehi

Nora Fatehi: নাচের ভঙ্গিতে মুগ্ধ সকলে! সারা দিনে কী খেয়ে নিজেকে সুস্থ রাখেন নোরা ফতেহি

অভিনেত্রী নয়, ‘আইটেম ডান্সার’ হিসাবেই বলিউড কাঁপাচ্ছেন নোরা ফতেহি। নাচ ছাড়া নিজেকে ফিট রাখতে আর কী করেন তিনি?

বাণিজ্যিক ছবিতে পর্দায় লাস্য ছড়িয়েছেন নোরা ফতেহি।

বাণিজ্যিক ছবিতে পর্দায় লাস্য ছড়িয়েছেন নোরা ফতেহি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১১:২৪
Share: Save:

ভারতীয় না হয়েও বলিউডে দাপটের সঙ্গে কাজ করেছেন যাঁরা, নোরা ফতেহি তাঁদের মধ্যে অন্যতম। এখনও পর্যন্ত হিন্দি ছবিতে তাঁকে অতিথি শিল্পী হিসাবেই বেশি দেখা গিয়েছে। বিভিন্ন রকম নাচে পারদর্শী নোরা। সেটিই তাঁর সাফল্যের অন্যতম রহস্য। ২০১৪ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘রোরস: টাইগার্স অব দ্য সুন্দরবনস।’

Advertisement

আইটেম সং-এ নেচে নোরা নজর কেড়েছেন বলিউডের বেশ কিছু ছবিতে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘বাটলা হাউজ’, ‘স্ট্রিট ডান্সার থ্রি’-র মতো বাণিজ্যিক ছবিতে পর্দায় লাস্য ছড়িয়েছেন নোরা ফতেহি।

টেলিভিশন হোক বা সিনেমা, নোরা পর্দায় এলে অনুরাগীদের মধ্যে আলাদা উন্মাদনা তৈরি হয়। পর্দার অভিনেতাদের নিয়ে একটি আলাদা কৌতূহল থাকে সকলেরই। সেই তালিকায় বাদ যায়নি নোরাও। নোরার নাচের ভঙ্গি বলে দেয় নোরা আসলে ঠিক কতটা শরীর সচেতন এবং ভিতর থেকে ফিট। নোরা ফতেহির ফিটনেস রহস্য জানতে অত্যন্ত উৎসুক তাঁর দর্শকেরা। রইল নোরার ফিটনেসের রোজনামচা।

নোরা খুব কঠোর ডায়েট মেনে চলেন না। বরং খাবারদাবারে ভারসাম্য রক্ষা করেন। ফ্যাট, কার্বোহাইড্রেট, প্রোটিন সবই রাখেন রোজের খাবারে। প্রচুর ফল খান। শাকসব্জিও খান প্রচুর পরিমাণে।

Advertisement

নাচই নোরার সবচেয়ে পছন্দের শরীরচর্চা। যে কোনও ধরনের নাচ দেখে তা আয়ত্ত করাই তাঁর লক্ষ্য। হিপহপ, অ্যফ্রো, বেলি ডান্স তাঁর পছন্দের নৃত্যশৈলী। নিয়মিত নাচের অনুশীলন করেন বলে আলাদা করে আর শরীরচর্চা করে হয় না তাঁকে।

তাঁকে দেখে কেউ বলবে না যে নোরা পিৎজা, বার্গার, বিভিন্ন ধরনের মিষ্টি খেতেও ভালবাসেন এবং খানও। চিট মিল হিসাবে এগুলিই খেয়ে থাকেন নোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.