Advertisement
১৬ জুলাই ২০২৪
Preity Zinta

যমজ সন্তানের দেখাশোনা মুখের কথা নয়, দায়িত্ব সামলে কী ভাবে নিজেকে মেদহীন রাখেন প্রীতি?

২০২১ সালে যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি জ়িন্টা। মা হওয়ার পর একেবারে নবরূপে ধরা দিয়েছিলেন তিনি। সন্তান, সংসার সামলে প্রীতির ছিপছিপে চেহারার রহস্য কী?

image of preity Zinta.

বলি তারকা প্রীতি জ়িন্টা। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৪:৩৪
Share: Save:

গোলগাল মুখ, টোল ফেলা মিষ্টি হাসি, চওড়া কপাল— প্রীতি জ়িন্টার কথা মনে পড়লেই চোখের সামনে ভেসে ওঠে এমন চেহারা। বেশ অনেক দিন হল পর্দায় নেই অভিনেত্রী। তবে তিনি চর্চা থেকে দূরে সরে গিয়েছেন, তা-ও নয়। আইপিএল চলাকালীন বহু বার নিজের দলের হয়ে তাঁকে গ্যালারিতে দাঁড়িয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে। তবে সম্প্রতি নায়িকা ধরা দিলেন জিমে। শরীরচর্চায় ব্যস্ত তিনি। পিঠে সুইস বল ব্যালান্স করে স্কোয়াট করছেন।

বছর দুয়েক আগে মা হয়েছেন প্রীতি। যমজ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা হওয়ার পর স্বাভাবিক ভাবেই ওজন বেড়ে গিয়েছিল। সন্তানের দেখাশোনার মাঝেই কয়েক দিনের মধ্যেই অবশ্য পুরনো চেহারায় ফিরেছিলেন তিনি। তবে পুরনো চেহারা বললে অবশ্য অত্যুক্তি হয়। মা হওয়ার পর বলা যায় একেবারে নতুন রূপে দেখা গিয়েছিল তাঁকে। এ বছর অস্কারের পার্টিতে প্রীতিকে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। চেহারার কোথাও এতটুকু মেদ নেই। মুখের ফোলা ভাব একেবারে উধাও। যেন রাতারাতি ভোল বদলে এসেছেন তিনি। তবে রাতারাতি যে নয়, তার প্রমাণ অবশ্য প্রীতির ইনস্টাগ্রাম ঘাঁটলেই পাওয়া যাবে।

মা হওয়ার পর বাহ্যিক পরিবর্তন আসে। সদ্যোজাত সন্তানের যত্ন নেওয়ার পাশাপাশি নিজের দিকেও নজর দেওয়ার প্রয়োজন পড়ে। বিশেষ করে নিয়ম করে খাওয়াদাওয়া এবং শরীরচর্চা গুরুত্বপূর্ণ। প্রীতি কিন্তু বাড়তি ওজন ঝরাতে শুরু করেছিলেন কঠোর শরীরচর্চা। নায়িকার শরীরচর্চার এমন বহু ভিডিয়ো ইনস্টাগ্রামে রয়েছে। পরিশ্রমের যে সুফল পেয়েছেন তিনি, তার প্রমাণ প্রীতি নিজেই। তবে রোগা হয়ে গিয়েছেন বলেই যে শরীরচর্চার পর্ব শেষ, তা কিন্তু নয়। বরং নিজেকে ফিট রাখতে জিমে গিয়ে শারীরিক কসরতের ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। মা হয়ে যাওয়ার পর নিজের জন্য সময় বার করা মুশকিল। তবে নিজেরও ফিট থাকা জরুরি। সাম্প্রতিক ভিডিয়োতে সে কথা যেন মনে করালেন প্রীতি। ভিডিয়োটির সঙ্গে তিনি লিখেছেন, ‘‘সারা দিনের সেরা বিষয় হল আমার নিজের জন্য বার করা শরীরচর্চার সময়টুকু। জিমে গিয়েই একমাত্র আমি নিজের জন্য সময় পাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fitness Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE