Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Vicky Kaushal

Vicky Kaushal’s Birthday: অনাবিল হাসি, মেদহীন চেহারায় মুগ্ধ দর্শক! কী ভাবে শরীরের যত্ন নেন ভিকি কৌশল

সদা হাস্যময় ভিকি কৌশল কিন্তু ফিটনেসের বিষয়ে অত্যন্ত সচেতন। নিজেকে সুস্থ-সচল রাখতে কী কী করেন অভিনেতা?

জিমে যাওয়ার সময় না পেলেও বাড়িতেই তিনি জিমের পরিবেশ গড়ে তোলেন।

জিমে যাওয়ার সময় না পেলেও বাড়িতেই তিনি জিমের পরিবেশ গড়ে তোলেন। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২১:১১
Share: Save:

এই মুহূর্তে বলিউডের চর্চিত অভিনেতা ভিকি কৌশল। তিনি যে লম্বা রেসের ঘোড়া ২০১৫ সালে, প্রথম ছবি ‘মাসান’-এ সেই ইঙ্গিত দিয়েছিলেন ভিকি। বাবা হিন্দি ছবির স্টান্টম্যান। বাবা চেয়েছিলেন ভিকি চাকরি করে নিজের পায়ে দাঁড়ান। সেই মতো ইঞ্জিনিয়ারিং পাশও করলেন তিনি। কিন্তু এক তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরি পাওয়ার পর বুঝতে পারেন এ কাজ তাঁর জন্য নয়। অভিনয়ই তাঁর ভালবাসার জায়গা। সাহস করে নিশ্চিন্ত চাকরির আশ্রয় ছেড়ে বেরিয়ে না এলে ‘‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর মেজর বিহান সিংহ শেরগিলের হাতে কখনও উঠত না শ্রেষ্ঠ অভিনেতা হিসাবে জাতীয় পুরষ্কারের সম্মান। তবে ইন্ডাস্ট্রিতে ভিকির প্রবেশ ঘটে অনুরাগ কশ্যপের সহকারি হিসাবে। ধীরে ধীরে বলিউডে নিজের জমি তৈরি করেন ভিকি।

Advertisement

তিনি বরাবরই চুপচাপ, শান্ত স্বভাবের। কিন্তু তাঁর কার্যকলাপ সব সময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে। ক্যাটরিনা কইফকে বিয়ে করে গোটা দেশে রীতিমতো আলোড়ন ফেলেছিলেন। এ হেন ভিকি নাচতেও খুব ভালবাসেন। আবার খেতেও ভালবাসেন। তবে তাঁকে দেখে তা বোঝার উপায় নেই। পর্দার অভিনেতাদের জীবনযাপন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল থাকে তুঙ্গে। ভিকির অনুরাগীরাও বাদ পড়েননি সেই তালিকা থেকে। কী ভাবে সব সময়ে নিজেকে এত ফিট ও চনমনে রাখেন ভিকি, তা জানতে উৎসাহী অনুরাগীরা। আজ, ভিকি কৌশলের ৩৪তম জন্মদিনে তা এল প্রকাশ্যে।

ছবি: সংগৃহীত

হাজার ব্যস্ততার মাঝেও জিমে যেতে ভোলেন না ভিকি। নিয়ম করে শরীরচর্চা তাঁর ফিটনেস রুটিনের অন্যতম। নিজেকে মেদহীন, পেশিবহুল রাখতে যথেষ্ট পরিশ্রম করেন অভিনেতা। স্ট্রেচিং, পুশআপ, কার্ডিয়ো— ভিকির রোজের শরীরচর্চার অন্যতম অঙ্গ। ডেডলিফট্‌সও করেন ভিকি। ওজন তোলেন। জিমে যাওয়ার সময় না পেলেও বাড়িতেই তিনি জিমের পরিবেশ গড়ে তোলেন। শরীরচর্চা করার যাবতীয় যন্ত্রপাতি, সরঞ্জাম ভিকির বাড়িতেই মজুত থাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.