Advertisement
২৪ এপ্রিল ২০২৪
jahnvi Kapoor

Janhvi Kapoor: খোলা চুল আর উন্মুক্ত বক্ষখাঁজ! জাহ্নবীর সাজপোশাক নজর কাড়ল অনুরাগীদের

সাবেকি হোক কিংবা পাশ্চাত্য পোশাক, সবই তাঁকে দারুণ মানায়, এ কথা বারবার প্রমাণ করেছেন জাহ্নবী। এখন তিনি অনুরাগীদের ‘স্টাইল আইকন’।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৭:১৭
Share: Save:

ইদানীং বলিপাড়ায় জাহ্নবী কপূরের পোশাক নিয়ে চর্চা তুঙ্গে। ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ব্যক্তি এবং পেশাগত জীবনের নানা মুহূর্ত। সাবেকি হোক কিংবা পাশ্চাত্য পোশাক— সবই তাঁকে দারুণ মানায়, এ কথা বারবার প্রমাণ করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী ভাগ করে করেছেন বেশ কিছু ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, বাদামি রঙের গাউন পরেছেন জাহ্নবী। পোশাক জুড়ে চুমকির নকশা। খোলা চুল, উন্মুক্ত বক্ষখাঁজ, ছিমছাম মেকআপ লুকেই নেটমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী। জাহ্নবীর সেই ছবি দেখে মুগ্ধ তাঁর অনুগামীরা।

মা শ্রীদেবীর মতোই সাজপোশাকে নজর কাড়তে ভালবাসেন জাহ্নবী। অনুরাগীদের কাছে তিনি এখন ‘স্টাইল আইকন’! পোশাকের পাশাপাশি মেকআপ নিয়েও জাহ্নবী বেশ খুঁতখুতে। খুব চড়া মেকআপ মোটেই পছন্দ নয় তাঁর। ছবিতেও হালকা মেকআপেই ধরা দিয়েছেন তিনি। তবে চোখের সাজে বেশ মনোযোগ দিয়েছেন তিনি। ‘স্মোকি আই লুক’ আর জেল লিপস্টিকেই লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

সামনে জাহ্নবীর ঝুলিতে এক মুঠো ছবি। অভিনেত্রী তাঁর আসন্ন ছবি ‘মিলি’-র শ্যুটিংও নাকি ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন। এই ছবিতে তিনি প্রথম বার বাবা বনি কপূরকে প্রযোজনায় সাহায্য করেছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে ধর্ম প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-তেও দেখা যাবে জাহ্নবীকে। বরুণ ধবনের বিপরীতে জাহ্নবীকে দেখা যাবে নীতেশ তিওয়ারির নতুন ছবি ‘বাওয়াল’-এও। পর্দায় তাঁর অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তকুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jahnvi Kapoor Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE