Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Personality Test

লাল না কমলা, কোন রঙের দরজা পছন্দ? তা-ই বলে দেবে আপনার জীবনের ইতিবৃত্ত

মানুষ মাত্রই তার রুচি, পছন্দ আলাদা। কিন্তু আপনার রুচি, পছন্দ যে আপনার চারিত্রিক গুণের পরিচয় দিতে পারে, তা কি জানেন?

দরজার রঙেই লুকিয়ে আছে আপনার ব্যক্তিত্ব।

দরজার রঙেই লুকিয়ে আছে আপনার ব্যক্তিত্ব। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২১:৫৮
Share: Save:

অচেনা কোনও ব্যক্তি প্রথম আপনার বাড়ির সামনে এসে দাঁড়ালে প্রথমেই বাড়ির সদর দরজার দিকেই চোখ পড়ে। যাঁরা খুব শৌখিন, তাঁরা বাড়ির প্রতিটি খুঁটিনাটি জিনিসে সমান গুরুত্ব দেন। আপনার এই রুচি, পছন্দ কিন্তু আপনার চারিত্রিক বৈশিষ্ট্য পরিচয় দেয়, তা জানেন কি?

Advertisement

কোন কোন রঙের দরজা কী কী বৈশিষ্ট্য বহন করে?

১) কালো রঙের দরজা

Advertisement

আপনি যদি কালো রঙের দরজা পছন্দ করে থাকেন, সে ক্ষেত্রে বোঝা যায় আপনি খুব সাধারণ এবং পরিচ্ছন্ন মনের মানুষ। খুব অল্পেই আপনি সন্তুষ্ট হতে পারেন। কিন্তু আপনার কোনও কিছু সম্পর্কে জানার আগ্রহ এবং জ্ঞানের পরিধি বিশাল। কোনও বিষয়ে খুঁটিয়ে না জানলে আপনার শান্তি হয় না। বিপুল জিনিসের সম্ভার আপনার না-পসন্দ। বরং সূক্ষ্মতা আপনার পছন্দ। নিজের উন্নতির জন্য খরচ করতে আপনি পিছপা হন না।

২) কমলা রঙের দরজা

কমলা রঙের দরজা যাঁরা পছন্দ করেন, তাঁরা আসলে বহুগুণের অধিকারী হন। যে কোনও রকম পেশায় আপনি সাবলীল। প্রতিটি কাজের জন্য আপনার মস্তিষ্কে আলাদা আলাদা সময় এবং এনার্জি ভাগ করা থাকে। খুব সাধারণ কিছু জিনিসকেও আপনি আপনার শৈল্পিক সত্ত্বা দিয়ে অনন্য অসাধারণ করে তুলতে পারেন। আপনি আপনার লক্ষ্যে সব সময়ে অবিচল। পুরনো জিনিসকে নতুন করে পুনর্ব্যবহারযোগ্য করে তুলতে আপনার জুড়ি মেলা ভার। নতুন নতুন ভাবনার জন্য আপনি আপনার বন্ধুমহলে সব সময়েই বিশেষ স্থানে অবস্থান করেন।

৩) লাল রঙের দরজা

লাল রঙের তীব্রতা কোনও ব্যক্তি মানুষের জীবনে আত্মবিশ্বাস এবং আত্মপ্রত্যয় বাড়িয়ে তোলে। আপনার জীবনে সব কিছুই খুব সুন্দর, গোছানো। তাই সুন্দর জিনিসের প্রতি আপনার দুর্বলতা আছে। বাইরের গোটা দুনিয়া আপনাকে কী চোখে দেখছেন, তা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। রেগে গিয়ে নিজের ক্ষতি করার খারাপ অভ্যাস আপনার একটি খারাপ গুণ। নিজের উন্নতি সাধনের একমাত্র পথ আত্ম-বিশ্লেষণ করা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.