Advertisement
০২ মে ২০২৪
Bizarre Incident

খাবারে জ্যান্ত আরশোলা! সেই ভিডিয়ো করতে গিয়ে হোটেল কর্মীদের কাছে অপদস্থ হলেন তরুণী

বিলাসবহুল হোটেলের খাবার থেকে মিলল জ্যান্ত আরশোলা। হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের তরুণীর।

Cockroach in Bengaluru hotel meal, woman says harassed by staff for filming it.

প্রতিবাদ করে অপদস্থ তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৯:৩২
Share: Save:

বেঙ্গালুরুর এক নামী হোটেলে খেতে গিয়েছিলেন এক তরুণী। অর্ডার করেছিলেন পনির রেজালা আর কুলচা। খাবার আসতেই পনিরের ঝোল থেকে গুটি গুটি পায়ে বেরিয়ে এল আরশোলা। পেশায় আইনজীবী ওই তরুণী হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই তরুণীর দাবি, খাবারে আরশোলা দেখার পর সেটা ভিডিয়ো করছিলেন। সে জন্য তার সঙ্গে খারাপ আচরণও করেন হোটেলের দুজন কর্মী। ওই দুজন কর্মীর বিরুদ্ধেও থানায় অভিযোগ জানিয়েছেন তিনি।

সূত্রের খবর, দুপুর তিনটে নাগাদ হোটেলে দুপুরের খাবার খেতে গিয়েছিলেন ওই তরুণী। অর্ডার দেওয়ার কিছু ক্ষণের মধ্যে খাবার আসে টেবিলে। পনিরের বাটিতে সবে চামচ ডোবাতে যাবেন, এমন সময়ে খাবারের মধ্যে আরশোলা দেখে রীতিমতো চমকে ওঠেন তিনি। সঙ্গে সঙ্গে হোটেলকর্মীদের ডেকে আনেন। অন্য অতিথিদের সামনেই খাবার নিয়ে অভিযোগ জানাতে শুরু করেন এবং ভিডিয়ো করেন ওই তরুণী। তবে অভিযোগ মেনে না নিয়ে হোটেলের দু’জন কর্মী পাল্টা জবাব দিতে থাকে। শুরু হয় কথা কাটাকাটি।

তবে হোটেলের উর্ধ্বতন কর্তৃপক্ষের মধ্যস্থতায় তখনকার মতো শান্ত হয় পরিস্থিতি। তরুণী হোটেল থেকে বেরিয়েই সোজা থানায় যান। তরুণীর অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Bizarre Incident bengaluru Cockroach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE