Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vodka

Unusual Parenting: সন্তানকে ওষুধের ছিপিতে ভদকা খাওয়ালেন বাবা-মা! ভিডিয়ো ফাঁস হতেই গ্রেফতার

নেটমাধ্যমে ভাইরাল একটি ভিডিয়োতে সন্তানকে ভদকা খাওয়াতে দেখা গিয়েছে এক মহিলাকে। শিশু নিগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দম্পতিকে।

ওষুধের বদলে ভদকা!

ওষুধের বদলে ভদকা! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৫:৩৩
Share: Save:

মেঝেতে বসে রয়েছে দু’-তিন বছর বয়সি এক খুদে। আর তাকেই কাশির ওষুধ খাওয়ানোর ছিপিতে করে মদের বোতল থেকে ভদকা খাওয়াচ্ছেন এক মহিলা। নেটমাধ্যমে ভাইরাল এ হেন এক ভিডিয়োর সূত্র ধরেই গ্রেফতার করা হল এক দম্পতিকে। ইংল্যান্ডের কেন্টের ঘটনা।

পুলিশের প্রাথমিক অনুমান, ভিডিয়োতে যে মহিলাকে দেখা যাচ্ছে, তিনিই ওই শিশুটির মা। ভিডিয়োতে দেখা গিয়েছে, শুধু শিশুটির মুখে মদ ঢেলেই ক্ষান্ত হননি ওই মহিলা। মদ যাতে শিশুটি দ্রুত গিলে ফেলে তার জন্য তার মুখ নেড়ে দিতেও দেখা যায় মহিলাকে। তখন ওই মহিলার স্বামীও ছিলেন পাশেই কিন্তু কোনও রকম বাধা দেননি তিনি। ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ। শিশুনিগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয় দু’জনকে।

তবে গ্রেফতার হওয়ার দিনই জামিন পেয়ে গিয়েছেন ওই দম্পতি। শিশুটিও আপাতত তাঁদের জিম্মায় রয়েছে বলেই খবর। যদিও কেন্ট কাউন্টি কাউন্সিলের তরফে আশ্বাস দেওয়া হয়েছে শিশুসুরক্ষা বিভাগ গোটা বিষয়টি সম্পর্কে অবগত। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে শীঘ্রই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vodka child care Parenting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE