Advertisement
০১ মে ২০২৪
David Beckham

সোনম-শাহরুখের বাড়িতে আমন্ত্রণ ছিল বেকহ্যামের, ভারতে এসে কোন খাবারের প্রেমে পড়লেন তিনি?

বলিউড তারকাদের আতিথেয়তায় যে মুগ্ধ হয়েছেন প্রাক্তন এই ফুটবল তারকা, তা বেশ বোঝা গিয়েছে। তবে তিনি যে ভারতীয় খাবারের প্রেমেও পড়েছেন, বেকহ্যামের ইনস্টাগ্রামের স্টোরি সে কথাই বলছে।

David Beckham fell in love with indian food during his trip.

কোন ভারতীয় খাবার মনে ধরেছে বেকহ্যামের? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৩:০৪
Share: Save:

মুম্বইয়ে ভারত-নিউ জিল্যান্ড সেমিফাইনাল ম্যাচে গ্যালারি আলো করে বসেছিলেন ফুটবলার ডেভিড বেকহ্যাম। ম্যাচের আগের দিনই ভারতে আসেন ইউনাইটেড ম্যাঞ্চেস্টারের এই ফুটবলার। মূলত ইউনিসেফের দূত হয়েই কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে ভারতে এসছিলেন তিনি। তার মাঝেই সেমিফাইনালের ম্যাচ পড়ে যাওয়ায় দর্শকাসনে দেখা যায় তাঁকে।

ম্যাচ শেষে বান্দ্রায় সোনম কপূর এবং আনন্দ আহুজার বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন তিনি। শাহরুখ খানের আমন্ত্রণে বেকহ্যাম গিয়েছিলেন মন্নতেও। বলিউড তারকাদের আতিথেয়তায় যে মুগ্ধ হয়েছেন প্রাক্তন এই ফুটবল তারকা, তা বেশ বোঝা গিয়েছে। তবে তিনি যে ভারতীয় খাবারের প্রেমেও প়়ড়েছেন, বেকহ্যামের ইনস্টাগ্রামের স্টোরি সেটাই বলছে।

বেকহ্যাম তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি থালির ছবি ভাগ করে নিয়েছেন। ভারতে এসে যে নানা ধরনের খাবার চেখে দেখেছেন তিনি, সেটা স্পষ্ট এই ছবিতে। পরোটা, সব্জি, কুলচা, চিকেন— আমিষ এবং নিরামিষ দু’ধরনের খাবারই আছে সেই থালিতে। বেকহ্যামের স্টোরিতে পর পর তিনটি ছবি রয়েছে। দ্বিতীয় ছবিতে রয়েছে কবাব এবং বিরিয়ানি। সঙ্গে ডাল মাখানি। এমন সব লোভনীয় খাবারের স্বাদ পেয়ে যারপরনাই খুশি হয়েছেন তিনি।

ভূরিভোজ হবে আর ভারতে এসে শেষপাতে মিষ্টিমুখ হবে না, তা তো হতে পারে না! তাই মিষ্টিমুখ করতেও ভোলেননি বেকহ্যাম। মিষ্টির ছবিও দিয়েছেন তিনি। কাজু আর পেস্তা ছ়ড়ানো কুলফির স্বাদ নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE