Advertisement
০৩ মে ২০২৪
Food Delivery App

এক ঘণ্টা দেরিতে হাজির খাবার সরবরাহকারী কর্মী, তিলক পরিয়ে, আরতি করে বরণ করলেন যুবক

তীব্র যানজটে আটকে ছিলেন খাদ্য সরবরাহ কর্মী। প্রায় ঘণ্টা খানেক দেরিতে খাবার নিয়ে হাজির হন তিনি। আসার পর তাঁকে তিলক লাগিয়ে আরতি করলেন দিল্লির এক গ্রাহক।

খাদ্য সরবরাহ কর্মী বাড়িতে খাবার পৌঁছে দিতে আসার পর একটি থালায় প্রদীপ নিয়ে হাজির হন সঞ্জীব।

খাদ্য সরবরাহ কর্মী বাড়িতে খাবার পৌঁছে দিতে আসার পর একটি থালায় প্রদীপ নিয়ে হাজির হন সঞ্জীব। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৬:০৮
Share: Save:

দশেরাতে হলদিরাম থেকে ছোলা-বাটুরা আনানোর ইচ্ছা ছিল দিল্লির বাসিন্দা সঞ্জীব ত্যাগীর। সেই মতো জোমাটোতে বরাত দেন তিনি। কিন্তু অর্ডার দেওয়ার দীর্ঘ ক্ষণ পরেও দেখা নেই খাদ্য সরবরাহকারী ওই সংস্থার কর্মীর। আসলে দশেরার সময় তীব্র যানজট হয় দিল্লির রাস্তায়। তাতেই আটকে ছিলেন খাদ্য সরবরাহ কর্মী। প্রায় ঘণ্টা খানেক দেরিতে খাবার নিয়ে হাজির হন তিনি। সাধারণত দেরি হলে রেগেই যান গ্রাহকরা। কিন্তু এ ক্ষেত্রে সঞ্জীব যা কাণ্ড করেন, তা চমকে দিয়েছে অনেককে।

খাদ্য সরবরাহ কর্মী বাড়িতে খাবার পৌঁছে দিতে আসার পর, একটি থালায় প্রদীপ নিয়ে হাজির হন সঞ্জীব। গান গাইতে গাইতে শুরু করেন আরতি। শুধু তাই-ই নয়, হাসিমুখে ওই কর্মীকে তিলক পরিয়ে দিতেও উদ্যত হন তিনি। গোটা বিষয়ে চমকে গেলেও সঞ্জীবের সঙ্গে তাল মেলান ওই খাদ্য সরবরাহ কর্মীও। মাথার হেলমেট খুলে মাথায় তিলক পরে নেন তিনি।

গোটা বিষয়টি ক্যামরাবন্দি করা হয়। ইনস্টাগ্রামে সঞ্জীব আপলোডও করেন ভিডিয়োটি। শিরোনামে সঞ্জীব লেখেন, দিল্লির যানজট সত্ত্বেও খাবার পেলাম। খাদ্য সরবরাহকারী সংস্থাকে ধন্যবাদও দেন তিনি। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। ইতিমধ্যেই ৪ লক্ষ ৩৪ হাজার মানুষ পছন্দ করেছেন ভিডিয়োটি। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Delivery App
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE