Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lifestyle

সব্যসাচীর মুখোপাধ্যায়ের নতুন ‘বধূ’ কে? নেটমাধ্যমে চমক মাসাবা গুপ্তের

সব্যসাচীর নতুন ‘বউ’ হিসেবে মাসাবের অন্য রকম সাজ খুবই জনপ্রিয় হয়েছে নেটাগরিকদের মধ্যে।

 ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ঝলমলে বধূর রূপে দেখা দিলেন মাসাবা গুপ্ত।

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ঝলমলে বধূর রূপে দেখা দিলেন মাসাবা গুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ২০:২২
Share: Save:

ডিজাইনার ছিলেন। কিছু দিন আগে দেখা দিয়েছেন অভিনেত্রী হিসেবেও। এ বার তিনিই দেখা দিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ঝলমলে বধূর রূপে। হ্যাঁ, কথা হচ্ছে নীনা-কন্যা মাসাবা গুপ্তকে নিয়ে। তবে তিনি বিয়ে করেননি সব্যসাচীকে। যদিও বিয়ের খবরের থেকে কিছু কম হইচই হওয়ার মতো নয় এই যুগলবন্দির কথা।

ডিজাইনার সব্যসাচীর বিয়ের সাজের নতুন মুখ কে হবেন, তা নিয়ে সব সময়েই দেখা দেয় উত্তেজনা। কারণ, প্রতি বারই তাতে থাকে চমক। সে রকমই এ বারের চমক মাসাবা। সব্যসাচীর মডেল হয়ে দেখা দিয়েছেন মাসাবা। একটি ম্যাগাজিনের প্রচ্ছদ সব্যসাচীর সাজে দেখা গিয়েছে তাঁর ছবি। সেই ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন তিনি। নিজে ডিজাইনার হয়েও আর এক ডিজাইনারের মডেল হিসেবে দেখা দিয়েছেন। এমন ঘটনা খুব বেশি দেখা যায় না ফ্যাশন-জগতে। তবে সব্যসাচীর নতুন ‘বউ’ হিসেবে মাসাবের অন্য রকম সাজ খুবই জনপ্রিয় হয়েছে নেটাগরিকদের মধ্যে।

তেমন সাজ-পোশাকে নিজেকে দেখে বোধ হয় খুশি মাসাবাও। সব্যসাচীর সাজে একাধিক ছবি নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন যে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE