Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rail Station

দুধের শিশুকে শাসন করার অপরাধে অভিভাবককে মার রেলের এক ‘মদ্যপ’ পুলিশ আধিকারিকের

তাঁদের অপরাধ, সঙ্গে থাকা শিশুটিকে নাকি অকারণেই মারধর করছিলেন শিশুটির বাবা। তার প্রতিবাদ করতেই উল্টে মার।

Image of drunk cop attacks couple

রেলস্টেশনের ফুটব্রিজে দাঁড়িয়ে থাকা মধ্যবয়সি এক যুগলকে মারধর করছেন এক পুলিশ আধিকারিক। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৪:৪৯
Share: Save:

নিজের সন্তানকে শাসন করেছিলেন বাবা। অপরাধ বলতে এটুকুই। দুধের সন্তানকে শাসন করার প্রতিবাদ করতে গিয়ে সেই ব্যক্তির উপর চড়াও হয়ে তাঁকেই মারধর করতে শুরু করেন রেল পুলিশের এক আধিকারিক। সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োয় দেখা গিয়েছে, লখনউয়ের কোনও এক রেলস্টেশনের ফুটব্রিজে দাঁড়িয়ে থাকা মধ্যবয়সি এক যুগলকে মারধর করছেন এক পুলিশ আধিকারিক। তাঁদের অপরাধ, সঙ্গে থাকা শিশুটিকে নাকি অকারণেই মারধর করছিলেন। সাধারণ মানুষের সুবিধা-অসুবিধা, ভাল-মন্দ দেখার দায়িত্ব পুলিশের উপর থাকলেও নিজের হাতে আইন তুলে নেওয়ার অধিকার কারও নেই বলেই মনে করেন প্রত্যক্ষদর্শীরা। তা সত্ত্বেও তিনি মারধর চালিয়ে যান শিশুটির অভিভাবকের উপর। এমনকি পাশে থাকা মহিলারা বাধা দিতে গেলে তাঁদের গায়েও হাত তোলেন ওই ব্যক্তি।

পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন এক মহিলা পুলিশকর্মী। কিন্তু দেখা যায়, তাঁকেও এক রকম ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন। স্থানীয়দের অভিযোগ, রেল পুলিশের ওই আধিকারিক নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। হিতাহিতজ্ঞানশূন্য হয়েই তিনি সকলকে আক্রমণ করছিলেন।

পুলিশের এমন আচরণ দেখে হতবাক নেটাগরিকরা। ঘটনার নিন্দা করে অনেকেই নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা লিখেছেন সমাজমাধ্যমে। এক সমাজমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “পুলিশে ছুঁলে যে কত ঘা, তা একমাত্র তাঁরাই জানেন, যাঁরা এমন অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rail Station Lucknow Polices
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE