Advertisement
০২ মে ২০২৪
Bizarre

টকজল বা মিষ্টিজল নয়, ফুচকার সঙ্গে ঠান্ডা নরম পানীয়! দেখেই পেটব্যথা এক ফুচকাপ্রেমীর

খাবার নিয়ে পরীক্ষা করার চল নতুন নয়। খাদ্যরসিক মানুষ যাঁরা, মূলত তাঁদের কথা ভেবেই নতুন নতুন খাবার তৈরি হয়। তাই বলে ফুচকার জলের জায়গায় নরম পানীয়!

Image of Phuchka and cold drink

তেঁতুল জল নয়, কোল্ডড্রিঙ্ক! ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২০
Share: Save:

ঝাল ঝাল ফুচকার সঙ্গে টক টক জল কিংবা বড়জোর ‘মিঠা পানি’। জলে পুদিনা বা জলজিরাও না হয় চলতে পারে। তাই বলে কি না কালো রঙের নরম পানীয়!

ফুচকার জল নিয়ে পরীক্ষা করার এমন ধুমের কথা আগে কেউ কখনও শুনেছেন বলে তো মনে হয় না। এমন অভিনব জলের সঙ্গে ফুচকা বিক্রি করার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সম্প্রতি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুচকা বিক্রেতা একটি পাত্রে ঢেলে ফেললেন এক বোতল নরম পানীয়। তার মধ্যে মিশিয়ে নিলেন জিরেগুঁড়ো এবং লঙ্কাগুঁড়ো। আলুর পুর ভরা ফুচকাগুলি ওই জলের মধ্যে ডুবিয়ে তুলে দিলেন ক্রেতার হাতে। ভাবছেন তো, ওই ঠান্ডা পানীয় দেওয়া ফুচকা খেতে কেমন লাগল? ভিডিয়োতে ক্রেতার প্রতিক্রিয়া দেখে বোঝাই যাচ্ছে, খেতে মন্দ ছিল না।

কিন্তু এমন পরীক্ষা নিয়ে নীতিপুলিশদের কী বক্তব্য? সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়ো দেখে এক জনের বক্তব্য, “পৃথিবীর সবচেয়ে ভাল খাবারগুলি নিয়ে মানুষ কেন পরীক্ষা করেন?” আর এক জন লিখেছেন, “দেখেই পেটব্যথা করছে, খেলে না জানি কী হবে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Golgappa Panipuri Phuchka cold drink
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE