Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Friendship Day 2021: বন্ধুত্ব দিবসে বন্ধুকে ছোটখাটো উপহার দিতে চান? কী দেবেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ অগস্ট ২০২১ ১৬:০০
বন্ধুত্ব দিবসে কী উপহার দেবেন বন্ধুকে?

বন্ধুত্ব দিবসে কী উপহার দেবেন বন্ধুকে?
ছবি: সংগৃহীত

বন্ধুত্বের দিবস এমন একটা দিন, যে দিন বন্ধুকে আলাদা করে তার গুরুত্ব বোঝানো দরকার। অনেকেই ভাবেন, সম্পর্কে আদৌ কোনও বিশেষ দিনের প্রয়োজনীয়তা আছে কি না। তাঁরা হয়তো বোঝাতে চান একটি দিনে সম্পর্কটি বিশেষ, অন্যদিনে গুরুত্বহীন, বিষয়টা এ রকম হওয়া বাঞ্ছনীয় নয়। তবে বিশেষ দিন উদ্‌যাপন করা মানে কিন্তু এই ধারণায় বিশ্বাসী হওয়া নয়। বছরের প্রতিটা দিনই বন্ধুত্বের, ঠিকই। কিন্তু বিশেষ একটি দিনে তার যথাযথ উদ্‌যাপন হলে ক্ষতি কী? তাই এই দিনটা বিশেষ করে তুলতে বন্ধুর জন্য ছোটখাটো উপহার কিনতে পারেন। কী কিনবেন ভাবছেন? রইল এই রকম কিছু উপহারের কথা।

Advertisement
উপহার হিসেবে দিতে পারেন এই কফি মাগ

উপহার হিসেবে দিতে পারেন এই কফি মাগ


বিশেষ থিমের কফি মগ

চা-কফি খেতে কে না ভালবাসেন! তাই জন্য নানা রকম কাপ বা কফি মগও কিনে থাকেন চা-কফি প্রেমীরা। আপনার বন্ধু কোনও সিনেমা বা ওয়েবসিরিজ দেখার নেশায় বুঁদ হয়ে থাকেন কি? তা হলে সেই থিমের কফি মগ কিনে দিতে পারেন তাঁর জন্য।

ফোন কভার

ঘুম থেকে উঠে সবার আগে আজকাল মানুষ যেটা খোঁজে, সেটা মোবাইল ফোন। মোবাইল ফোন ছাড়া এখন জীবন অচল! সাজপোশাকের সঙ্গে সঙ্গে মোবাইলকেও তো একটু আলাদা চেহারা দিতে ভাল লাগে! তাই একই ফোনের জন্য পাল্টে পাল্টে একাধিক ফোন কভার ব্যবহার করতে পছন্দ করেন অনেকেই। বন্ধুত্ব দিবসে বন্ধুকে দিতে পারেন কোনও থিমের বা ফুলের মোটিফ দেওয়া ফোন কভার।

মাস্ক চেন দিতে পারেন উপহার হিসেবে।

মাস্ক চেন দিতে পারেন উপহার হিসেবে।


মাস্ক চেন

করোনার কারণে মাস্ক এখন নিত্যসঙ্গী। সাজগোজ করলেও পরতে হচ্ছে মাস্ক। তাই মাস্ককে বানিয়ে তুলুন আপনার সাজগোজের উপযোগী। মাস্কের সঙ্গে লাগান মাস্ক চেন, দেখতে সুন্দর লাগবে। ফ্যাশনদুনিয়ায় অনেকেই এখন এটা ব্যবহার করছেন। এতে মাস্ক খুলে রাখার সময় পড়ে যাওয়ার আশঙ্কাও থাকবে না।

ওয়ালেট বা স্লিং ব্যাগ

কাছেপিঠে কোথাও ঘুরতে গেলে স্লিং ব্যাগ ব্যবহার করলে বেশ আধুনিক দেখতে লাগে। তাই বন্ধুর জন্য কিনতে পারেন স্লিং ব্যাগ। আবার এখন নানা রকমের ছোট ওয়ালেটও বাজারে পাওয়া যায়, তার থেকেও পছন্দ করে বন্ধুকে উপহার দিতে পারেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement