Advertisement
১৯ এপ্রিল ২০২৪
WhatsApp

WhatsApp: গ্রুপ সদস্যের বার্তা আপত্তিকর! মুছতে পারবেন অ্যাডমিনই, ‘নতুন’ হোয়াটসঅ্যাপে

খুব শীঘ্রই একটি আপডেটের সাহায্যে অ্যান্ডরয়েড ব্যবহারকারীরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। একটি টুইট করে জানিয়েছে হোয়াটসঅ্যাপ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ০৯:৩৭
Share: Save:

হাজার বিতর্ক সত্ত্বেও নিজেদের মেসেজিং মাধ্যমটিকে নানা ভাবে জনপ্রিয় করার চেষ্টা করে যাচ্ছে হোয়াটসঅ্যাপ। অ্যাপটিকে আরও আকর্ষণীয় করে তুলতে নতুন বৈশিষ্ট নিয়ে আসতে চলেছে হোয়াটসঅ্যাপ। গ্রুপের কোনও সদস্যের কোনও বার্তা পছন্দসই না হলে সেটিকে মুছে দিতে পারবেন গ্রুপ অ্যাডমিন।

এর সঙ্গে নতুন বৈশিষ্ট, গ্রুপে যাঁর বার্তা মুছে ফেলা হচ্ছে, তিনি একটি বিশেষ সতর্কবার্তা পাবেন। যাতে লেখা থাকবে, ‘বার্তাটি অ্যাডমিন মুছে ফেলেছেন।’ একটি টুইট করে হোয়াটসঅ্যাপ জানিয়েছে, ‘আপনি যদি এক জন গ্রুপ অ্যাডমিন হন, তবে আপনি গ্রুপের যে কোনও বার্তা মুছে দিতে পারবেন।’ নিজেদের টুইটে একটি স্ক্রিনশটও জুড়ে দিয়েছে হোয়াটসঅ্যাপ। সেখানেও বিষয়টি দেখা যাবে।

বৈশিষ্টটি এখনও পরীক্ষানিরীক্ষার পর্যায়ে রয়েছে। খুব শীঘ্রই একটি আপডেটের মাধ্যমে অ্যান্ডরয়েড ব্যবহারকারীরা এই বৈশিষ্টটি উপভোগ করতে পারবেন। এক বার চালু হয়ে গেলে, গ্রুপ অ্যাডমিনরা আপত্তিকর বার্তা মুছে ফেলতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp Tech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE