Advertisement
০৩ মে ২০২৪
Unexpected Incident

স্যান্ডউইচে কামড় দিতে বেরিয়ে এল জ্যান্ত কৃমি! বিমানের খাবার নিয়ে ফের উঠল অভিযোগ

বিমানের খাবার নিয়ে ভূরি ভূরি অভিযোগ জমা হতেই থাকে। এ বার খাবার থেকে পাওয়া গেল কৃমি।

বিমানের খাবারে কৃমি।

বিমানের খাবারে কৃমি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

বিমানের খাবার নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ উঠেছে। কখনও পচা খাবার দেওয়া হয়েছে যাত্রীদের, আবার কখনও খাবার থেকে পাওয়া গিয়েছিস আরশোলার পা। এ বার স্যান্ডউইচ থেকে মিলল জ্যান্ত কৃমি। কামড় দিতেই বেরিয়ে এল কৃমি! ঘটনাটি ঘটেছে ইন্ডিগো বিমানে। খুশবু গুপ্ত নামে ওই যাত্রী গোটা ঘটনাটি নিজের ইনস্টাগ্রামে তুলে ধরেছেন।

ওই তরুণী নিরামিষ খান। তাই বিমানে উঠেই তাঁকে নিরামিষ খাবার দেওয়ার জন্য অনুরোধ করেন বিমানসেবিকাদের। নিরামিষ স্যান্ডউইচ দেওয়া হয় তাঁকে। প্রবল খিদে পেয়ে যাওয়ায় তিনি তড়িঘড়ি কামড় বসান স্যান্ডউইচে। হঠাৎই তাঁর নজরে পড়ে স্যান্ডউইচ থেকে বেরিয়ে আসছে সাদা রঙের জ্যান্ত কৃমি। সেটা দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন বিমানসেবিকারা। ওই তরুণী হাত থেকে স্যান্ডউইচ ফেলে দেন। গোটা বিষয়টি জানার পর যাত্রীদের ওই স্যান্ডউইচ পরিবেশন করা বন্ধ করে দেয় বিমান কর্তৃপক্ষ।

বিমান কর্তৃপক্ষের তরফে স্যান্ডউইচ বদলে দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু তাতে রাজি হননি খুশবু। পরে তিনি টুইটারে ইন্ডিগোকে ট্যাগ করে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগের জবাব দেন ইন্ডিগো কর্তৃপক্ষ। বিমান কর্তৃপক্ষের তরফে লেখা হয়, ‘‘আমাদের ভুল বুঝতে পেরেছি আমরা। আমরা প্রতিশ্রুতিবদ্ধ হচ্ছি ভবিষ্যতে এমন আর হবে না। অভিযোগ পাওয়ার পরেই স্যান্ডউইচ দেওয়া বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে কী ভাবে স্যান্ডউইচে কৃমি এল, তা নিয়ে তদন্ত করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sandwich Unexpected Incident Worm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE