Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Ranveer Singh

Ranveer Singh: ‘রণবীর তোর কাপড় কোথায়’! বস্ত্রদান কর্মসূচি করে আক্রমণ অভিনেতাকে

রণবীরের এই ফটোশ্যুট একেবারেই ভাল চোখে দেখননি ইনদওরের এক দল মানুষ। তাঁদের মতে, শালীনতার সীমা লঙ্ঘন করেছেন রণবীর।

বস্ত্রহীন রণবীরকে কাপড় দিতে ‘বস্ত্রদান কর্মসূচি’।

বস্ত্রহীন রণবীরকে কাপড় দিতে ‘বস্ত্রদান কর্মসূচি’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৬:১৭
Share: Save:

কাশ্মীরি গালিচার উপর অনাবৃত রণবীর সিংহ। হাত দিয়ে আড়াল করে রেখেছেন গোপনাঙ্গ। দিন কয়েক আগে এক ফ্যাশন পত্রিকার জন্য করা রণবীরের এই বিশেষ ফটোশ্যুট নেটমাধ্যমে এখন বেশ ভাইরাল। সেই ছবি দেখে কেউ প্রশংসায় গদগদ, কেউ আবার রণবীরের নগ্নতা নিয়ে প্রশ্ন তুলছেন। অনেকেই রণবীরেই এই কীর্তি ভাল চোখে দেখেননি। নেটমাধ্যমে তাঁকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

রণবীরের এই ফটোশ্যুট একেবারেই ভাল চোখে দেখননি ইনদওরের এক দল মানুষ। তাঁদের মতে শালীনতার সীমা লঙ্ঘন করেছেন রণবীর। ইনদওরের এক স্বেচ্ছাসেবী সংস্থা রণবীরের এই কীর্তি দেখে তাঁর জন্য এক বস্ত্রদান কর্মসূচির আয়োজন করেছে। সেই ভিডিয়োটিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেশ কিছু লোকজন একটি বাক্সকে ঘিরে ভিড় করে দাঁড়িয়ে। বাক্সের গায়ে রণবীরের সেই বিতর্কিত ছবি লাগানো। নীচে লেখা হিন্দি ভাষায় লেখা ‘মানসিক জঞ্জাল’। বাক্সটি ঘিরে থাকা জনতার হাতে নানা ধরনের কাপড়। কারও ঝুলি থেকে বেরোচ্ছে নামী-দামি সংস্থার পোশাক, কারও ঝুলি থেকে বেরোচ্ছে অন্তর্বাস! সকলেই জামাকাপড়গুলি সেই বাক্সে দান করছেন। এটাই যেন তাঁদের প্রতিবাদের ভাষা।

শুধু তা-ই নয়, মহিলাদের মূল্যবোধ, অনুভূতিতে আঘাত হেনেছেন— এই অভিযোগে মুম্বইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে সোমবার অভিযোগ দায়ের করা হয়েছে। এক মহিলা আইনজীবীর দায়ের করা অভিযোগ এফ আই আর হিসাবে নথিভুক্ত করল মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ।

এই প্রসঙ্গে রণবীরও মুখ খুলেছেন। তিনি বলেন, ‘‘শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার পক্ষে খুব সহজ, কিন্তু আমি যে কত সময়ে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েছি? নিজের সত্তাকে অনাবৃত করে সকলের সামনে এনেছি? তা কি কেউ দেখতে পাননি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, কিছু যায়-আসে না আমার। বরং যাঁদের সামনে হতে চাই, তাঁরাই অস্বস্তিতে পড়বেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.