Advertisement
০৩ মে ২০২৪
Viral News

জীবনসঙ্গীকে রিল করতে জানতে হবে, সমাজমাধ্যম প্রভাবীর বিজ্ঞাপন দেখে হেসে কুটিপাটি সকলে

সমাজমাধ্যম এখন অনেকের কর্মক্ষেত্রও বটে। অনুরাগী সংখ্যা বৃদ্ধি করার জন্য কত কী না করতে হয় তাঁদের। সম্প্রতি খবরের কাগজে একটি বিজ্ঞাপন নজর কেড়েছে সকলের।

Influencer’s matrimonial advertisement for suitable reel partner has the internet in splits.

চারদিকে এখন সমাজমাধ্যমের রমরমা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১২:৩১
Share: Save:

চারদিকে এখন সমাজমাধ্যমের রমরমা। এখন বেশির ভাগ মানুষের সকালটাই শুরু হয় ইনস্টাগ্রামে রিল দেখে আর রাতে ঘুমোতে যাওয়া পর্যন্ত চলে ফেসবুকে ঘাঁটাঘাঁটি। সমাজমাধ্যম এখন অনেকের কর্মক্ষেত্রও বটে। অনুরাগী সংখ্যা বৃদ্ধি করার জন্য কত কী না করতে হয় তাঁদের! সম্প্রতি খবরের কাগজে একটি বিজ্ঞাপন নজরে কেড়েছে সকলের।

খবরের কাগজে হবু বর খোঁজার জন্য বিজ্ঞাপন দিয়েছেন রিয়া নামে এক তরুণী। পেশায় সমাজমাধ্যম প্রভাবীর (ইনফ্লুয়েন্সার) সেই বিজ্ঞাপন ছিল বেশ চমকপ্রদ। রিয়ার জীবনসঙ্গীকে হতে হবে তাঁর রিলসঙ্গীও। বিজ্ঞাপনে রিয়া লিখেছেন, ‘‘আমার নাম রিয়া। আমি নিজের জন্য জীবনসঙ্গী ও রিলসঙ্গীর খোঁজ করছি। ক্যামেরা দেখে লজ্জা পেলে চলবে না, নিয়ম করে আমার সঙ্গে রিল বানাতে হবে। কনটেন্ট সম্পর্কে ধারণা থাকতে হবে। যৌথ পরিবারের ছেলে হলে চলবে না। প্রিমিয়াম প্রো-এর বিষয়ে খুঁটিনাটি জানতে হবে, কারণ আমার রিলগুলি এডিট করার দায়িত্ব থাকবে তাঁর উপরেই।’’

Influencer’s matrimonial advertisement for suitable reel partner has the internet in splits.

পাত্র চাই, তবে শর্ত অনেক। ছবি: সংগৃহীত।

এই অদ্ভুত বিজ্ঞাপন দেখে চারদিকে হইচই শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ বিজ্ঞাপনটি দেখে বেশ মজা পেয়েছেন, কেউ আবার রিয়াকে নিয়ে সমালোচনাও করেছেন। এক জন লিখেছেন, ‘‘এডিটর কিংবা ক্যাম্পেইন ম্যানেজারের খোঁজ করছেন না কি জীবনসঙ্গীর, বোঝা মুশকিল!’’ আর এক জন লিখেছেন, ‘‘বিনামূল্যে এডিটর খোঁজার দারুণ বুদ্ধি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE