Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Optical Illusion

Scary Photo: ধড় থেকে গায়েব মুণ্ড! চেয়ারে ঠায় বসে আছেন নিরাপত্তারক্ষী

ছবিতে দেখা যাচ্ছে শাটার নামিয়ে রাখা একটি বন্ধ দোকানের সামনে বসে আছেন এক নিরাপত্তারক্ষী। কিন্তু চেয়ারে বসে থাকা নিরাপত্তারক্ষীর মাথাটাই নেই!

ভয়ে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার উপক্রম ছবিটি দেখে

ভয়ে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার উপক্রম ছবিটি দেখে ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২০:২৩
Share: Save:

যাঁরা ভূতে ভয় পান শুধু তাঁরা নন, যাঁরা ভূতে ভয় পান না তাঁদেরও আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার উপক্রম ছবিটি দেখে। শাটার নামিয়ে রাখা একটি বন্ধ দোকানের সামনে বসে আছেন এক নিরাপত্তারক্ষী। কিন্তু চেয়ারে বসে থাকা নিরাপত্তারক্ষীর মাথাটাই নেই! হাত ভাঁজ করে বসে থাকা এক জলজ্যান্ত মানুষের মাথা যেন বেমালুম গায়েব হয়ে গিয়েছে!

নেটমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। নাম মুণ্ডহীন সিকিউরিটি গার্ড। এক পলকে দেখে ভয় লাগলেও, যদি মনোযোগ দিয়ে দেখা হয় তাহলে বোঝা যাবে, পুরোটাই আসলে দৃষ্টিভ্রম। ওই নিরাপত্তারক্ষী আসলে চেয়ারে বসে বসেই নিদ্রা গিয়েছেন। আর মাথাটি ঝুঁকে গিয়েছে একেবারে পিছনের দিকে। সামনে থেকে তোলা ছবিটিতে আড়াল হয়ে গিয়েছে ঝুঁকে থাকা মাথা। আর তাতেই এমন কাণ্ড।

ইতিমধ্যেই ২০ হাজারেরও মানুষ নেটমাধ্যমে পছন্দ করেছেন ছবিটি। কেউ যেমন ভয় পেয়েছেন, তেমনই কেউ আবার মজা করে লিখেছেন, ওই নিরাপত্তারক্ষী বাড়িতেই রেখে এসেছেন মাথা। কারও আশঙ্কা ছবি ভাইরাল হলেও কাজের সময় ঘুমিয়ে পড়ার জন্য চাকরিটাই না খোয়াতে হয় তাঁকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Optical Illusion strange ghost
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE