Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Air Vistara Flight

পরনে অর্ধনগ্ন পোশাক, বিমানকর্মীর মুখে থুতু ছিটিয়ে বিপাকে মহিলা! করতে হল হাজতবাস

পাওলা পেরুচিও নামের ওই মহিলাকে ৩০ জানুয়ারি আটক করেছে মুম্বই পুলিশ। অভিযোগ, তিনি নাকি আবুধাবি থেকে মুম্বইগামী ভিস্তারা বিমানে এক বিমানকর্মীর সঙ্গে অশ্লীল আচরণ করেন।

বিমানকর্মীর গায়ে থুতু ছেটানোর অভিযোগও করা হয় ওই মহিলার বিরুদ্ধে।

বিমানকর্মীর গায়ে থুতু ছেটানোর অভিযোগও করা হয় ওই মহিলার বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১১:১২
Share: Save:

বিমানে অশ্লীলতার অভিযোগে বছর পঁয়তাল্লিশের ইটালীয় মহিলাকে আটক করল মুম্বই পুলিশ। পাওলা পেরুচিও নামক ওই মহিলাকে ৩০ জানুয়ারি আটক করেছে মুম্বই পুলিশ। অভিযোগ, তিনি নাকি আবুধাবি থেকে মুম্বইগামী ভিস্তারা বিমানে এক বিমানকর্মীর সঙ্গে অশ্লীল আচরণ করেন। বিমানকর্মীর গায়ে থুতু ছেটানোর অভিযোগও করা হয় ওই মহিলার বিরুদ্ধে।

বিমানকর্মীদের অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের সাহার পুলিশ পাওলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। বিমানকর্মীরা পুলিশকে জানান, ওই মহিলার কাছ ‘ইকোনমিক ক্লাস’ এর টিকিট ছিল অথচ তিনি ‘বিজনেস ক্লাস’-এ বসার দাবি জানাচ্ছিলেন। বিমানকর্মীরা বাধা দেওয়ায় তিনি মত্ত অবস্থায় অশালীন আচরণ করতে শুরু করেন। বিমানকর্মীরা আরও জানান, ওই মহিলা অর্ধনগ্ন অবস্থায় সারা বিমানে ঘুরে বেড়াতে থাকেন। বিমানটি মুম্বইতে নামা পর্যন্ত কোনও রকমে সেই মহিলাকে সামাল দেন। তাঁর পাসপোর্ট ইতিমধ্যেই পুলিশ বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে চার্জশিট বানিয়ে তাঁকে আদালতেও নিয়ে যাওয়া হয়। আপাতত জামিন নিয়ে জেল থেকে বেরিয়ে এসেছেন ওই মহিলা।

ওই মহিলার আইনজীবী ভিস্তারা বিমান সংস্থার বিরুদ্ধে খারাপ পরিষেবার দেওয়ার অভিযোগ তুলে পাল্টা মামলা করেন। আপাতত ২৫০০০ টাকার বিনিময় জামিন পেয়েছেন ইটালির মহিলা।

বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ‘‘৩০ জানুয়ারি আবুধাবি থেকে মুম্বইগামী বিমানে ওই মহিলা কখনও অশ্লীল, কখনও আবার হিংসাত্মক আচরণ শুরু করেন। বিমানের প্রধান চালক বিমানের বাকি যাত্রীদের সুরক্ষার বিষয়টি নিশ্চিত করেন। ভিস্তারা বিমান কোনও যাত্রী কর্তৃক অন্য কোনও যাত্রী বা বিমানকর্মীদের সঙ্গে কোনও রকম অভব্য আচরণ মেনে নেবে না। বিমানের নিয়মবিধি মেনেই ওই যাত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vistara flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE