Advertisement
২০ এপ্রিল ২০২৪
katrina kaif

Katrina Kaif: ক্যাটরিনা কইফের মতো টানটান চেহারা চাই? কতটা কসরত প্রয়োজন, দেখালেন নায়িকা নিজেই

সিনেমায় ‌খেলোয়াড়দের শরীরচর্চার কিছু মুহূর্ত যেমন দেখানো হয়, ক্যাটরিনার জিম-দৃশ্য যেন তেমনই। এক হাতে কতটা ওজন যে তুলছেন!

ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১২:১৯
Share: Save:

নিজের মনকে তৈরি করার চেষ্টা করি। শরীরও সেই মতো তৈরি হয়।

জিমে শরীরচর্চার একটি ভিডিয়ো প্রকাশ করে এমনই কথা লিখলেন ক্যাটরিনা কইফ। সেখানে তাঁর কসরত দেখে অনেকটা মুদ্ধ এবং অবাক হলেন অনুরাগীরা। নায়িকার ভিডিয়ো বোঝাল, তাঁর মতো টানটান চেহারার পেতে কত কঠিন সাধনা করতে হয়।

কিন্তু শরীর যদি মনের কথা না শোনে? তখন কী করেন বলি-সুন্দরী? সে উত্তরও ক্যাটরিনা দিয়ে দিলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। জানালেন, সোজা নিজের প্রশিক্ষকের দ্বারস্থ হন তিনি। তাঁর সাহায্যেই এগিয়ে চলেন।

শরীরচর্চায় ব্যস্ত নায়িকা।

শরীরচর্চায় ব্যস্ত নায়িকা।

কিন্তু মনের অবস্থার সঙ্গে সামঞ্জস্য রাখতে এত কঠিন শরীরচর্চা করেন ক্যাটরিনা? সব দেখে অবাক অলিয়া ভট্ট। সিনেমায় ‌খেলোয়াড়দের শরীরচর্চার কিছু মুহূর্ত যেমন দেখানো হয়, ক্যাটরিনার জিম-দৃশ্য যেন তেমনই। এক হাতে কতটা ওজন যে তুলছেন! তার পরেই স্কোয়াট করছেন। একটানা এত কিছু করেও কোনও ক্লান্তি আসছে বলে মনে হবে না নায়িকাকে দেখে। সব কসরত বুঝিয়ে দিচ্ছে, অভিনেত্রীর মনও এতটাই শক্ত। আর সব দেখে বিস্মিত হয়ে আলিয়া লিখলেন, ‘কেমন মহিলা তুমি...!’ সঙ্গে যে শুধু বিস্ময়ের চিহ্ন দিলেন, এমন নয়। ভালবাসাও প্রকাশ করলেন। আর দিলেন আগুনের চিহ্ন। বুঝিয়ে দিলেন, ক্যাটরিনার সাধনা ও উপস্থিতির আবেদনে মুগ্ধ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Workout Fitness Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE