Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dog Lovers

একা একাই থানায় হাজির হল পথ হারানো কুকুর, পুলিশকর্মীরা ফিরিয়ে দিলেন চিন্তিত মালিকের কাছে

হাঁটতে বেরিয়ে হারিয়ে যায় একটি কুকুর। নিজ বুদ্ধিমত্তার জোরে মালিকের কাছে ফিরে এল সেই হারানো কুকুর। নিজেই নিকটবর্তী থানায় গিয়ে আশ্রয় নিল সে। পুলিশকর্মীরাই মালিকের হাতে তুলে দেন তাকে।

নিজ বুদ্ধিমত্তার জোরে তাঁর কাছে ফিরে এল সেই হারিয়ে যাওয়া কুকুর।

নিজ বুদ্ধিমত্তার জোরে তাঁর কাছে ফিরে এল সেই হারিয়ে যাওয়া কুকুর। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৮:১২
Share: Save:

হাঁটতে হাঁটতে নিখোঁজ হয়ে যায় সাধের সারমেয়। মালিক স্টিভ হারপার ভেবেছিলেন আর বোধ হয় কোনও দিনও দেখা পাবেন না পোষা কুকুরের। কিন্তু নিজ বুদ্ধিমত্তার জোরে তাঁর কাছে ফিরে এল সেই হারিয়ে যাওয়া কুকুর। নিজেই নিকটবর্তী থানায় গিয়ে আশ্রয় নিল সে। পুলিশকর্মীরাই মালিকের হাতে তুলে দেন তাকে।

ব্রিটেনের লেস্টারশায়ারের বাসিন্দা ৬৮ বছর বয়সি হারপার ৩ নভেম্বর হাঁটতে বেরিয়েছিলেন রোসি নামের কুকুরটিকে সঙ্গে নিয়ে। তখনই সেখানে বাজি ফোটানো শুরু করেন কয়েক জন। সেই শব্দেই ভয় পেয়ে পালিয়ে যায় রোসি। হারপার ভেবেছিলেন কিছু ক্ষণ পরে ফিরে আসবে কুকুরটি। কিন্তু সে ফিরে আসেনি।

রাস্তা চিনে বাড়ি না ফিরতে পারলেও নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে কুকুরটি চলে যায় নিকটবর্তী থানায়। থানার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একা একাই দরজা দিয়ে ঢুকে আসছে কুকুরটি। এসে বসে পড়ছে বসার জন্য পেতে রাখা চেয়ারের পাশে। কুকুরটিকে বসে থাকতে দেখে কর্মরত আধিকারিকরা সেটির কাছে যান। কুকুরটির গলায় যে গলাবন্ধ ছিল, তাতে লেখা ছিল হারপারের নাম ও ঠিকানা। সেই ঠিকানা দেখেই তাঁর সঙ্গে যোগাযোগ করা হয় থানার পক্ষ থেকে। কুকুরটিকে ইচ্ছে মতো আদর করেন থানার কর্মীরাও। কুকুরের থানায় ঢুকে আসার ভিডিয়ো প্রকাশ করল লেস্টারশায়ারের পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Lovers Pet Care Funny
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE