Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

মাধুরীর ব্যক্তিত্বে অনামিকার ছোঁয়া, নেটমাধ্যমে উত্তেজনা ছড়াল অভিনব সাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ মার্চ ২০২১ ১৯:১৮
অনামিকা খন্নার তৈরি পোশাকে মাধুরী দিক্ষিত নেনে।

অনামিকা খন্নার তৈরি পোশাকে মাধুরী দিক্ষিত নেনে।

অনামিকার খোঁজে, অনামিকার সাজে। এমনই একটি ছবি নিয়ে হইচই নেটমাধ্যমে। আর এই উত্তেজনার কেন্দ্রে রয়েছেন দুই নারী। এক জন বলিউডের জনপ্রিয় নায়িকা মাধুরী দিক্ষিত নেনে। আর অন্য জন এ শহরের মেয়ে তারকা ডিজাইনার অনামিকা খন্না।

সম্প্রতি নিজের নতুন কাজের খবর প্রকাশ করেছেন মাধুরী। নেটফ্লিক্সে আসছে তাঁর অভিনীত ‘ফাইন্ডিং অনামিকা’। কর্ণ জোহরের এই উদ্যোগের প্রথম ছবিটিই মনে ধরেছে নেটাগরিকদের। অভিনব এক লাল পোশাকে সেখানে ঝলমল করছেন যে মাধুরী। গায়ের সঙ্গে চেপে বসেছে ছোট্ট লাল ব্লাউজ। তার উপরে ঝলমলে লাল জ্যাকেট। পরনের স্কার্টটিও লাল। আর সবে মিলে উজ্জ্বল নায়িকা। এমন করে কে সাজালেন তাঁকে? তা জানতে বেশি কষ্ট করতে হয়নি নেটাগরিকদের। নেটমাধ্যমে নিজেই জানিয়েছেন মাধুরী। তিনি আর কেউই নন, ডিজাইনার অনামিকা খন্না স্বয়ং। সেই সাজে নিজের ছবি প্রকাশ করেছেন নায়িকা। সঙ্গে লিখেছেন, অনামিকার রুচির কথা বলতে হলে সৌন্দর্য এবং আভিজাত্যের প্রসঙ্গ একই সঙ্গে ওঠে।

Advertisement

অনামিকা খন্না।

অনামিকা খন্না।


অনামিকার সেই অভিনব ডিজাইনে রীতিমতো উজ্জ্বল হয়ে উঠেছে মাধুরীর ব্যক্তিত্ব। আর তাই নতুন ধারার এই পোশাক নিয়েও শুরু হয়েছে চর্চা। স্কার্টটি একেবারেই পরিচিত লেহঙ্গার মতো নয়। বরং বেশ খানিকটা আলাদা। চাপা পশ্চিমী ধাঁচের। এ দিকে, তার উপরে করা কাজ একেবারেই ভারতীয় মেজাজের। ক্রপ টপের মতো ব্লাউজটির সঙ্গে জ্যাকেটের যুগলবন্দিতেও দেখা দিয়েছে তেমনই মিশেলের ছোঁয়া। মাধুরী তার সঙ্গে পরেছেন চুনি আর হিরে বসানো একটি হারও। এমন সাজ আগামী দিনে ককটেল পার্টি থেকে বিয়েবাড়ি, বিভিন্ন মেজাজের অনুষ্ঠানে মানানসই দেখাতে পারে বলেই মত দিচ্ছেন উত্তেজিত নেটাগরিকেরা।

আরও পড়ুন

Advertisement