Advertisement
০১ মে ২০২৪
Ludhiana

বাড়ির সামনে মলত্যাগ পোষা কুকুরের, প্রতিবাদ করতেই চলল গুলি, অভিযুক্ত প্রতিবেশী

নৈশভ্রমণে বেরিয়ে বাড়ির দোরগোড়ায় মলত্যাগ করে পোষা কুকুর। তা নিয়ে প্রতিবাদ করায় বন্দুক নিয়ে প্রতিবেশীর বাড়িতে চড়াও হন চার অভিযুক্ত। দু’বার গুলি চালানো হয় বলেও অভিযোগ।

প্রতিবেশীর কাণ্ড!

প্রতিবেশীর কাণ্ড! ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
লুধিয়ানা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৭
Share: Save:

প্রতিবেশীর পোষা কুকুর মলত্যাগ করে বাড়ির দোরগোড়ায়। প্রতিবাদ জানানোয় প্রতিবেশী ও তাঁর ছেলে সটান গুলি চালিয়ে দেন, অভিযোগ লুধিয়ানার এক ব্যক্তির। বৃহস্পতিবারের এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

লুধিয়ানার চণ্ডীগড় রোডের বাসিন্দা রমন কপূর নামে এক যুবক জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ নৈশভ্রমণে বেরিয়েছিলেন তাঁর বাবা। একই সময়ে প্রতিবেশী বিজয় গম্ভীর ও তাঁর স্ত্রী হাঁটতে বেরিয়েছিলেন। সঙ্গে ছিল তাঁদের পোষা কুকুর। রমনের অভিযোগ, তখনই কুকুরটি তাঁদের বাড়ির সামনে মলত্যাগ করে। বিষয়টি নিয়ে তাঁর বাবা প্রতিবাদ করলে শুরু হয় বচসা। রমনের দাবি, বাদানুবাদ চলার সময়ে বিজয় হুমকি দেন, তাঁর ছেলে দেখে নেবেন প্রতিবেশীদের। শুক্রবার সকালেই ছেলে সিদ্ধার্থ গম্ভীর ও দুই সঙ্গীকে নিয়ে অভিযুক্ত ব্যক্তি তাঁদের বাড়িতে চড়াও হন বলে পুলিশকে জানিয়েছেন রমন।

অভিযুক্তরা প্রথমে বাড়ির জানলা ভাঙচুর করেন। তার পর রমন ও তাঁর বাড়ির লোক বেরিয়ে এলে তীব্র বাদানুবাদ শুরু হয়। তখনই রাগের বশে দু’বার গুলি চালানো হয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, অভিযোগকারীর বাড়ির সামনে থেকে দু’টি গুলির খোল পাওয়া গিয়েছে। খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। খোঁজ চলছে অভিযুক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ludhiana Crime Neighbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE