Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

অফিসে কাজের চাপ! চলন্ত স্কুটারেও জ়ুম কলে ব্যস্ত যুবক, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হইচই

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো নিয়ে সমাজমাধ্যমে চলছে নানা রকমের চর্চা। ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে বেঙ্গালুরুর রাস্তায়। ভাইরাল ভিডিয়োয় ধরা পড়েছে, এক যুবক স্কুটারে বসেই ল্যাপটপ খুলে জ়ুম কলে ব্যস্ত। ভিডিয়োটি অনেককেই অবাক করেছে।

Man attends Zoom call from laptop while riding on a scooter

চলন্ত স্কুটারেই চলছে অফিসের কাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৩:৫৫
Share: Save:

সমাজমাধ্যমে অনেক সময় এমন সব ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে বিস্মিত হতে হয়। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো নিয়ে সমাজমাধ্যমে চলছে নানা রকমের চর্চা। ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে বেঙ্গালুরুর রাস্তায়। ভাইরাল ভিডিয়োয় ধরা পড়েছে, এক যুবক স্কুটারে বসেই ল্যাপটপ খুলে জ়ুম কলে ব্যস্ত। ভিডিয়োটি অনেককেই অবাক করেছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মাথায় হেলমেট, পিঠে অফিসের ব্যাগ আর কোলে ল্যাপটপ নিয়েই স্কুটার চালাচ্ছেন এক যুবক। স্কুটার চালাতে চালাতেই ল্যাপটপে জ়ুম কলে ব্যস্ত তিনি। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘‘বেঙ্গালুরু নতুন চালকদের জন্য নয়।’’ এক্সে ভিডিয়োটি পোস্ট হয়েছে ২৩ মার্চ। ইতিমধ্যেই ১ লক্ষেরও বেশি মানুষ ভিডিয়োটি দেখে ফেলেছেন। এই ভিডিয়ো দেখে নানা লোকে নানা রকম মন্তব্য করেছেন। এক জন লিখেছেন, ‘‘গাড়ির চালক নিশ্চয়ই কোনও এক আইটি সংস্থায় কাজ করেন। প্রতি সপ্তাহে ৭০ ঘণ্টা কাজ করার টার্গেট আছে মনে হয়।’’ আর এক জন লিখেছেন, ‘‘বেঙ্গালুরুর ট্র্যাফিকের যা অবস্থা, তাই দেখে বোধ হয় রাস্তাতেই কাজ করতে শুরু করে দিয়েছেন যুবক।’’

তবে অনেকেই ব্যক্তির এই কাজের তীব্র নিন্দা করেছেন। চলন্ত স্কুটারে ল্যাপটপ চালানো মোটেই বুদ্ধিমানের কাজ নয়, যে কোনও সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে, এমনটাই বলছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE