Advertisement
০৫ মে ২০২৪
Girlfriend

বান্ধবী নিয়মিত স্নান করেন না, দুর্গন্ধে নাজেহাল যুবক! একসঙ্গে থাকতে গিয়ে ভাঙল প্রেম

সমাজমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবক নিজের কাহিনি ভাগ করে নিয়েছেন। তাঁর তিন বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে মাত্র কয়েক মাসেই। বান্ধবী যে নিয়মিত স্নান করেন না, তা জানতেই পারেননি যুবক।

দুর্গন্ধে ভাঙল প্রেম।

দুর্গন্ধে ভাঙল প্রেম। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৪:৪১
Share: Save:

৩ বছরের প্রেম। তবু বান্ধবী যে রোজ স্নান করেন না, তা এত দিন জানতেই পারেননি যুবক। একসঙ্গে থাকতে গিয়েই ফাঁস হল গোপন কথা। ভাঙল সম্পর্ক।

সমাজমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবক নিজের কাহিনি ভাগ করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, কী ভাবে তাঁর তিন বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে মাত্র কয়েক মাসেই। বান্ধবী যে নিয়মিত স্নান করেন না, তা জানতে পারার পরেই শুরু হয় অশান্তি। অবশেষে সম্পর্ক ভাঙে।

যুবক জানিয়েছেন, প্রতি ২ সপ্তাহ অন্তর এক বার স্নান করেন তাঁর প্রাক্তন বান্ধবী। তাঁরা যত দিন আলাদা থাকতেন, এই অভ্যাসের কথা ঘূণাক্ষরেও তিনি টের পাননি। কিন্তু কয়েক মাস আগে এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন যুগল। সেখান থেকেই অশান্তির সূত্রপাত। যুবক জানান, দুর্গন্ধের কারণে তিনি বান্ধবীর পাশে রাতে ঘুমোতে পারতেন না। বিছানা ছেড়ে প্রতি দিন সোফায় ঘুমাতে হত। দুর্গন্ধে তাঁর পাশে টেকাই যেত না বলে জানিয়েছেন তিনি।

এই সমস্যা নিয়ে বান্ধবীর সঙ্গে আলোচনায় বসলে হিতে বিপরীত হয় বলে অভিযোগ। যুবক জানিয়েছেন, স্নান না করার কারণ জানতে চাইলে তাঁর বান্ধবী রেগে যান। কান্নাকাটি শুরু করেন। এখন তাঁদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ হয়ে গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

যুবকের কাহিনি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তা দেখে নানা জনে নানা মন্তব্য করেছেন। অনেকে তাঁকে অনেক রকম উপদেশও দিয়েছেন। কেউ বলেছেন, চুল না ভেজালেও প্রতি দিন স্নান করা দরকার। কেউ কেউ আবার বলেছেন, ২-১ দিন স্নান না করে থাকা অস্বাভাবিক নয়। তবে ২ সপ্তাহ টানা স্নান না করার কথা কল্পনাও করা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Girlfriend Unhygienic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE