Advertisement
০২ মে ২০২৪
Viral Video

প্রেমিকাকে ছাড়া এক মুহূর্তও নয়, সঙ্গীর নামে ঠোঁটের পিছনে ট্যাটু করালেন যুবক

সম্প্রতি এক যুবক তাঁর প্রেমিকাকে চমকে দেওয়ার জন্য এমন কাণ্ড করলেন, যা দেখে স্তম্ভিত নেটপাড়া। তিনি তাঁর প্রেমিকার নামটি ট্যাটু করিয়েছেন ঠোঁটের ভিতর।

Man gets his girlfriend\\\\\\\'s name tattooed inside his lower lip

প্রেমিকের কীর্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩১
Share: Save:

ট্যাটু এখন ‘স্টাইল স্টেটমেন্ট’। কেউ ঘাড়ে, হাতে বা বাহুতে বিভিন্ন নকশার ট্যাটু করাচ্ছেন, কেউ আবার গোটা শরীরকেই ক্যানভাসে পরিণত করে ফেলছেন ধীরে ধীরে। তরুণ-তরুণীদের কেউ কেউ তাঁদের প্রেমিক-প্রেমিকার নামও সুন্দর করে লিখিয়ে রাখছেন শরীরের গোপন ঠিকানায়। সম্প্রতি এক যুবকের ভিডিয়ো সমাজমাধ্যমে নজর কেড়েছে। তিনি তাঁর প্রেমিকার নাম ট্যাটু করিয়েছেন ঠোঁটের ভিতর।

গত বছর ডিসেম্বর মাসে ট্যাটু শিল্পী অভিষেক সপকাল ভিডিয়োটি পোস্ট করেছিলেন তাঁর সমাজমাধ্যমের পাতায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে ট্যাটু শিল্পী এক যুবকের নীচের ঠোঁটটি উল্টে সেখানে লিখে দিচ্ছেন ‘অম্রুতা’। ভিডিয়োর নীচে ইংরেজি হরফে লেখা ‘লভ’, অর্থাৎ ‘ভালবাসা’।

ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর নানা লোকে নানা রকম মন্তব্য করেছেন। ইতিমধ্যেই ৯০লক্ষ মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন। অনেক নেটাগরিকই যুবকের এই কীর্তি দেখে তাঁকে ‘পাগল’ বলেছেন। এক জন লিখেছেন, ‘‘যুবকের বুদ্ধি দেখে সত্যিই হতবাক হচ্ছি। তাঁর সম্পর্ক যদি ভেঙেও যায়, তিনি যদি অন্য কাউকে বিয়েও করেন, তা হলেও তাঁর স্ত্রী তাঁর প্রেমিকার নাম খুঁজে পাবেন না।’’ কেউ আবার লিখেছেন, ‘‘এই কাজ বোকামি ছাড়া আর কিছুই নয়। প্রকৃত ভালবাসায় কোনও প্রমাণের প্রয়োজন পড়ে না। একে অপরের প্রতি যত্ন, স্নেহ ও সম্মানের মাধ্যমেই তা প্রকাশ পাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tattoos Viral Video Viral Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE